২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রীদেবী-কন্যার প্রথম ছবিতে খরাজ, কলকাতাতেও হবে ‘ধড়ক’-এর শুটিং

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 13, 2018 10:33 am|    Updated: September 11, 2019 6:54 pm

Bengali actor Kharaj Mukherjee to act in Jahnavi Kapoor’s ‘Dhadak’

ইন্দ্রনীল রায়: শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের প্রথম ছবি, ‘ধড়ক’-এর শুটিংয়ের একটি অংশ যে কলকাতায় শুট করা হবে সেটা এতদিনে অনেকেই জেনে গিয়েছে। করণ জোহরের ধর্মা প্রোডাকশনস প্রযোজিত এই ছবিতে জাহ্নবীর বিপরীতে যে অভিনয় করছেন শাহিদ কাপুরের ভাই ঈশান খাট্টার, তাও এতদিনে সর্বজনবিদিত। কিন্তু যেটা একেবারে নতুন খবর, ২০১৬-র সুপারহিট মারাঠি ছবি ‘সইরাট’-এর অফিশিয়াল রিমেক রাইটস নিয়ে বানানো ‘ধড়ক’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাংলা ছবির প্রখ্যাত অভিনেতা খরাজ মুখোপাধ্যায়কে।

সোমবার সকালে খরাজ নিজেই জানালেন খবরটি। “মুম্বই গিয়েছিলাম কিছুদিন আগে। ‘ধড়ক’-এর পরিচালক শশাঙ্ক খৈতান একটা লুক টেস্টের জন্য ডেকেছিল আমায়। লুক টেস্ট দেখে ওরা খুব খুশি হয়। ২৩ মার্চ থেকে কলকাতায় পাঁচ দিনের শুটিং হবে। তার পর বাকিটা মুম্বইয়ে।” বলেন খরাজ।

[দ্রুত গতিতে গাড়ি চালিয়ে অটোকে ধাক্কা, গ্রেপ্তার আদিত্য নারায়ণ]

রাজেশ শর্মা ছাড়া বাংলা থেকে যে অভিনেতা প্রায় ধারাবাহিক ভাবে আজকের বলিউডে কাজ করছেন তিনি খরাজ মুখোপাধ্যায়। ‘কাহিনি’, ‘মেরি প্যায়ারি বিন্দু’, ‘স্পেশাল ২৬’, ‘পরিণীতা’-র দৌলতে বলিউড একবাক্যে চেনেন এই প্রতিভাবান অভিনেতাকে। অন্যদিকে, শ্রীদেবীর আকস্মিক মৃত্যুর পর একটি অন্য মাত্রা পেয়েছে ‘ধড়ক’। মেয়ে জাহ্নবী কাপুরের বলিউডে অভিষেক দেখে যেতে পারলেন না তাঁর মা, সেই নিয়ে আজও চূড়ান্ত আফসোস বলিউডে। এমন সময়ে, খরাজের কেমন লাগছে, জাহ্নবীর সঙ্গে কাজ করতে হবে এটা ভেবে? খরাজের উত্তর, “আমি তো পরিচালক শশাঙ্ককে জিজ্ঞেসই করে ফেললাম, এরকম একটা সময়ে নিজের ইমোশনের উপর কতটা কন্ট্রোল রেখে কাজ করতে পারবে বাচ্চা মেয়েটি? তাতে শশাঙ্ক বলল, কাজের সময় জাহ্নবী একেবারে অন্যরকম মানুষ। ক্যামেরা চলাকালীন, মাথা থেকে পার্সোনাল ট্র্যাজেডিটা নাকি পুরোপুরি সরাতে পেরেছে জাহ্নবী। এটা শুনে খুব আশ্বস্ত হলাম। তবে ওর সঙ্গে এই ছবিতে অভিনয় করার সময় যে আমি নিজে বেশ আবেগপ্রবণ থাকব সেটা আমি বেশ বুঝতে পারছি।”

[গানে যে পাশের বাড়ির মেয়ের কথা বলেছি, তিনি সত্যিই ছিলেন]

এখন অপেক্ষা কলকাতাতে ‘ধড়ক’ ছবির শুটিংয়ের। তবে শ্রীদেবীর মৃত্যুর ঠিক এক মাসের মাথায় তাঁর মেয়ে জাহ্নবী কাপুরের কলকাতা শুটিং যে যথেষ্ট হাইপ্রোফাইল হয়ে উঠবে তা আজকেই লিখে দেওয়া যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে