BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চলচ্চিত্রকে বাঁচান! কেন্দ্রের কাছে সিনেমা হল খোলার আরজি জানালেন দেব

Published by: Suparna Majumder |    Posted: August 30, 2020 8:37 pm|    Updated: August 30, 2020 8:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) সংকটের আবহে মাসের পর মাস বন্ধ সিনেমা হলগুলি। খোলার তেমন সম্ভাবনা এখনও পর্যন্ত দেখা যাচ্ছে না। একগুচ্ছ প্রস্তাব দেওয়া হয়েছে বটে, কিন্তু তাতে কোনও লাভ হওয়ার আশা দেখছেন  না হলমালিকরা। এমন পরিস্থিততে হলমালিক ও সিনেমা হলের কর্মচারীদের পাশে দাঁড়ালেন দেব (Dev)। তাঁদের হয়ে কেন্দ্র সরকারের কাছে সিনেমা হল খোলার আবেদন জানালেন অভিনেতা-সাংসদ।  

[আরও পড়ুন: ‘আশ্রম’ রিভিউ: চেনা মাঠেই ভিত গড়লেন প্রকাশ ঝা, রাম রহিমের স্মৃতি ফেরালেন ববি দেওল

জুলাই মাসের শেষের দিকেই শোনা গিয়েছিল, তথ্য সম্প্রচার মন্ত্রকের (Information and Broadcasting Ministry) তরফে আগস্টেই সিনেমা হলের দরজা খোলার আবেদন জানানো হয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে। কিন্তু বাস্তবে তা কার্যকর হয়নি। তার আগে কেন্দ্রের কাছে সুরক্ষাবিধি নিয়ে একগুচ্ছ প্রস্তাবও দিয়েছিল মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (Multiplex Association Of India)। কিন্তু করোনা পরিস্থিতির (COVID-19) জেরে তা আর কার্যকর করা হয়ে ওঠেনি। এরপরই শোনা যায়, সেপ্টেম্বরে নির্দিষ্ট শর্ত মেনে খুলতে পারে সিনেমা হল-মাল্টিপ্লেক্সগুলি। কিন্তু তারও তেমন কোনও আশা দেখা যাচ্ছে না। এমন অবস্থায় বিপুল আর্থিক ক্ষতির মুখে পড়েছেন সিনেমা হলের মালিকরা। মাসের পর মাস কাজ না থাকায় অর্থাভাবে ভুগছেন হলের কর্মচারীরাও। সিনেমা হল খোলার আশা না দেখে অনেকেই ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা রিলিজের পথে হাঁটছেন।

এমন পরিস্থিতিতেই টুইটারে সিনেমা হল বাঁচানোর আবেদন জানালেন দেব। #SupportMovieTheaters #SaveCinemas লেখা ছবি শেয়ার করে দেব লিখেছেন,

“কেন্দ্র সরকারের কাছে সিনেমা হলগুলি খোলার আবেদন জানাচ্ছি। সিনেমা হলগুলির উপর বহু পরিবারের রুজিরুটি নির্ভর করে। প্রকাশ জাভড়েকরজিকে আবার বিষয়টি ভেবে দেখার অনুরোধ করছি।”    

[আরও পড়ুন: ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন ঝলকে কামব্যাকের মন্ত্র শেখালেন করোনামুক্ত অমিতাভ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement