BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সাগরদ্বীপে যকের ধন’-এর প্রথম পোস্টারে চমক, চড়ছে উত্তেজনা

Published by: Sandipta Bhanja |    Posted: May 23, 2019 2:09 pm|    Updated: May 23, 2019 2:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সাগরদ্বীপে রহস্যের উন্মোচনে হাজির বিমল ও কুমার। বিপদসংকুল যাত্রাপথে তাদের সঙ্গী ডাক্তার রুবি চট্টোপাধ্যায়। এই ত্রয়ীর রোমাঞ্চকর অ্যাডভেঞ্চারের ঝলক প্রকাশ্যে এল মঙ্গলবার। মুক্তি পেল ‘যকের ধন’ সিক্যুয়েলের প্রথম পোস্টার। ছবির নাম ‘সাগরদ্বীপে যকের ধন’। অভিনবত্ব এটি থ্রিডি পোস্টার। ‘যকের ধন‘ ছবি মুক্তি পাওয়ার পরই সাড়া ফেলেছিল বক্স অফিসে। প্রথম ছবির সাফল্যের পরই সিক্যুয়েলের কথা শোনা গিয়েছিল। এবার পোস্টার মুক্তির পর থেকেই এই ছবি ঘিরে সিনেপ্রেমীদের উন্মাদনার পারদ চড়েছে তুঙ্গে।

‘হেমলক সোসাইটি’, ‘হাইওয়ে’-র পর ফের বড় পর্দায় কোয়েল মল্লিক এবং পরমব্রত চট্টোপাধ্যায় জুটি। ছবির কলাকুশলীরা আগেই জানিয়ে দিয়েছিলেন প্রকাশ্যে আসতে চলেছে ‘সাগরদ্বীপে যকের ধন’। এবার সেই ছবির পোস্টারেই দেখা গেল পরম-কোয়েল জুটিকে। সৌজন্যে সায়ন্তন ঘোষাল। ছবির গল্পের পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চ। পরম এবং কোয়েল ছাড়াও, ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবিতে রয়েছে গৌরব চট্টোপাধ্যায়। এই ছবির শুটিং হয়েছে সিকিম, থাইল্যান্ড এবং কলকাতায়। থাইল্যান্ডের এমন কিছু জায়গায় শুটিং হয়েছে যেখানে এর আগে কোনও বাংলা ছবির শুটিং হয়নি।

[আরও পড়ুন:  দুর্গেশগড় আসলে কোথায় জানেন? সন্ধান দিলেন পরিচালক ধ্রুব]

তা থাইল্যান্ডে শুটিংয়ের অভিজ্ঞতা কেমন? জিজ্ঞেস করতেই পরিচালক সায়ন্তন বলেছিলেন, “অভিজ্ঞতাটা আউটস্ট্যান্ডিং! যেসব জায়গায় সাধারণত পর্যটকরা যান না, সেরকম লোকেশনে শুট করেছি থাইল্যান্ডে। প্রাণ নিয়ে কলকাতায় ফিরেছি প্রত্যেকে, এটাই অনেক। জলের নীচে শুটিং হয়েছে, কিছু স্টান্টও রয়েছে।” সাঁতার না জানলেও পরমব্রত ২-৩ ঘণ্টা ট্রেনিং নিয়ে থাইল্যান্ডে ‘আন্ডার ওয়াটার’ স্টান্ট দৃশ্যের শুটিং করেছিলেন। শিখেছেন থাই বক্সিংও। পরমব্রতর পাশাপাশি কোয়েলকেও এই ছবিতে ভয়ংকর স্টান্ট করতে দেখা যাবে। প্রসঙ্গত, গত বছরই হেমেন্দ্রকুমার রায়ের লেখা ‘যকের ধন’-কে সেলুলয়েডের আঙিনায় নিয়ে এসে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন সায়ন্তন। একইসঙ্গে পর্দায় হাজির হয়েছিল দুই জোড়া গোয়েন্দা তথা অ্যাডভেঞ্চারপ্রেমী বিমল ও কুমার।

প্রসঙ্গত, টলি ইন্ডাস্ট্রির এই সম্ভাবনাময় তরুণতুর্কি পরিচালকের হাতে ‘যকের ধন’ ছাড়াও ‘আলিনগরের গোলকধাঁধা’র মতো ছবি বক্সঅফিসে ভাল সাড়া ফেলেছিল। ছবিতে বিমলের চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা গেলেও বদলেছে কুমার। এই ছবিতে কুমারের চরিত্রে রয়েছেন গৌরব চক্রবর্তী। ‘যকের ধন’ ছবিতে অবশ্য কুমারের চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল বন্দ্যোপাধ্যায়। ডাক্তার রুবি চট্টোপাধ্যায়ের চরিত্রে রয়েছেন কোয়েল মল্লিক। এছাড়াও অভিনয় করেছেন কৌশিক সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, কাঞ্চন মল্লিক প্রমুখ শিল্পীরা। সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবির নিবেদক নিসপাল সিং।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement