১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জীবনের ‘ক্রিসক্রস’ নিয়ে হাজির টলিপাড়ার পাঁচ কন্যা, দেখুন টিজার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 7, 2018 7:43 pm|    Updated: April 6, 2019 1:04 pm

Bengali movie ‘Crisscross’ teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর ছিল ‘সব ভূতুড়ে’। এ বছর জীবনের আঁকাবাঁকা পথের কাহিনি নিয়ে আসছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। এবার পর্দায় তুলে ধরবেন পাঁচ কন্যার জীবন। প্রত্যের স্বভাব আলাদা, জীবন থেকে চাহিদা আলাদা। কিন্তু কোথাও না কোথাও যেন সবই ‘ক্রিসক্রস’ হয়ে যায়। মিলে যায় বাঁচার সুর। এই নয়া সুর নিয়েই প্রকাশ্যে এল ছবির টিজার। মুখ্য ভূমিকায় সোহিনী সরকার, মিমি চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, জয়া আহসান ও নুসরত জাহান।

[অভিনেত্রীর উপর হামলা, গ্রেপ্তার অভিনেতা জয় মুখোপাধ্যায়]

উচ্চাকাঙ্খী মেহের (নুসরত জাহান)। তবে জীবনের লক্ষ্য পূরণের তাগিদে পরিশ্রম করতেও দ্বিধা নেই তার। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য। অথচ বুকের ভিতর লুকিয়ে অন্য স্বপ্ন। সে স্বপ্ন কি পূরণ হবে? আটপৌরে রূপাও (সোহিনী সরকার) স্বপ্ন দেখে। তার মনে স্বপ্নগুলি আঁকিবুকি কাটে। একটা ছবি কিছুতেই সম্পূর্ণ করতে পারছে না সুজি (প্রিয়াঙ্কা সরকার)। স্বপ্নের সৃষ্টি কবে পূর্ণতা পাবে, জানে না সে। কিন্তু আশা কি ছাড়া যায়?  স্বাধীনচেতা ইরা (মিমি চক্রবর্তী)। কিন্তু আবেগের মূল্য বোঝে সে। জানে পরিশ্রমের গুরুত্ব। অন্যদিকে আবার একা থাকাটা মিস সেনের (জয়া আহসান) চয়েস। জেদ করেই বেছে নিয়েছেন এই একাকীত্ব। পাঁচ জীবনের পাঁচরকমের বৈচিত্র। পারবে কি গন্তব্যে পৌঁছাতে? উত্তর মিলবে বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’-এ।

[‘অ্যান্টেনা’য় অনুপ্রবেশ নিয়ে তুলকালাম, পুলিশের দ্বারস্থ শিলাজিৎ]

পাঁচ নায়িকাকে এক সিনেমায় আনা সহজ কথা নয়। তবে সহজ পথ বেছে নেওয়ার পাত্র পরিচালক নন। ছবিতে প্রত্যেক চরিত্রের যে আলাদা গুরুত্ব রয়েছে, তা টিজারেই বেশ স্পষ্ট। শুটিং করতে করতে নায়িকাদের মধ্যেও বেশ সখ্যতা তৈরি হয়েছে। ছবির কাজ শেষ হওয়ার পর আফটার পার্টির চিত্রেই তা সুস্পষ্ট হয়েছিল। খুব শিগগিরিই বড়পর্দায় আসতে চলেছে এসভিএফ-এর এই নতুন ছবি। ছবি নিয়ে বেশ আশাবাদী গোটা টিম।

[বাঁচার অন্য পথ খোঁজার চেষ্টায় চার ‘উড়নচণ্ডী’, প্রকাশ্যে ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে