BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Prosenjit Weds Rituparna: ‘কী আছে ওই ৬০ বছরের বুড়ো মালটার মধ্যে?’, প্রশ্ন তুলল ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র ট্রেলার

Published by: Sayani Sen |    Posted: November 10, 2022 9:57 am|    Updated: November 10, 2022 11:02 am

Bengali movie Prosenjit Weds Rituparna's trailer out now । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক টালমাটাল। চড়াই উতরাই। অনেক টানাপোড়েন সামলে অভিনয় জগতে ৩৯ বছরের দীর্ঘ যাত্রাপথ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তিনি যেন নিজেই টলিউডের একটি ‘ব্র্যান্ড’। তাই তো এখনও প্রসেনজিৎ অনুরাগীদের আবেগ একেবারে অন্যরকম। নবাগত পরিচালক সম্রাট শর্মা সেই আবেগকে পর্দায় ফুটিয়ে তুলছেন। প্রকাশ্যে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির ট্রেলার।

Bengali movie Prosenjit Weds Rituparna's trailer out now

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির পোস্টার দিয়ে শুরু হয়েছে ছবির ট্রেলার। সেখানে দেখানো হয়েছে নববিবাহিত দম্পতির সম্পর্কের কথা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ই হার্টথ্রব তরুণীর। ‘বুম্বাদা’র একেবারে অন্ধ ভক্ত। মনে মনে সুপারস্টারের সঙ্গে ঘর বাঁধারও স্বপ্ন দেখেন। সেই তরুণীর বিয়ে হল প্রসেনজিতের সঙ্গেই। তবে তিনি অভিনেতা নন। সাদামাটা ছাপোষা মধ্যবিত্ত পরিবারের সন্তান। বিয়ের পিঁড়িতে বসেই তরুণী জানতে পারলেন স্বপ্নভঙ্গের কথা। আর তারপরই বাস্তবের মাটিতে কার্যত আছড়ে পড়লেন প্রসেনজিৎ অনুরাগী। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prosenjit Weds Rituparna) ছবির ট্রেলারের মূল বিষয়বস্তু এটাই।

Prasenjit-Weds-Rituparna

[আরও পড়ুন: ওয়েব সিরিজের পর এবার বড়পর্দায় ‘তারানাথ তান্ত্রিক’! প্রকাশ্যে ছবির পোস্টার]

যদিও ছবির ট্রেলারে রয়েছে আরও টুইস্ট। স্ত্রীকে প্রসেনজিতের সঙ্গে দেখা করানোর চেষ্টাও করতে শুরু করেন নেমসেক প্রসেনজিৎ। তবে প্রসেনজিৎ অনুরাগী স্ত্রীর পাগলামি দিন দিন বাড়তে থাকে। যার সরাসরি প্রভাব পড়ে দাম্পত্যে। উষ্ণতা হারিয়ে শুরু হয় অশান্তি। তাও ফুটে উঠেছে ছবির ট্রেলারে। সব মিলিয়ে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির ট্রেলার মন ছুঁয়েছে অগণিত দর্শকের।

Prasenjit-Weds-Rituparna-1

শেষমেশ কী হবে এই সম্পর্কের পরিণতি? প্রসেনজিৎ কিংবা ঋতুপর্ণা আদৌ অনুরাগীর দাম্পত্য সম্পর্ক আরও মধুর করে তুলতে কোনও ভূমিকা পালন করবেন? সে বিষয়ে কোনও আভাস যদিও ট্রেলারে পাওয়া যায়নি। সমস্ত প্রশ্নের জবাব মিলবে আগামী ২৫ নভেম্বর ছবি মুক্তির পরই।

Prasenjit-Weds-Rituparna-2

একদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউডের সুপারস্টার, অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত টলিউড কুইন। বরাবরই সিনেমার পর্দায় এই জুটি ঝড় তোলেন। তাঁদের দু’জনকে শেষ দেখা গিয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘প্রাক্তন’ ছবিতে। বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। আর সেই ম্যাজিকই যে আবার সিনেমার পর্দায় ফিরতে চলেছে। আরও একবার দর্শক মনে কতটা ধাক্কা দিতে পারেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি, সেটাই এখন দেখার।

দেখুন ট্রেলার:

[আরও পড়ুন: জন্মের ৩ দিনের মধ্যেই প্রকাশ্যে আলিয়া-রণবীরের মেয়ের ছবি! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে