BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মিউজিক ভিডিওর জন্য সম্পূর্ণ নগ্ন জেনিফার লোপেজ, পোস্ট করলেন ছবি ও ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: November 26, 2020 5:37 pm|    Updated: November 26, 2020 5:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) পীড়িত জীবন। প্রতি মুহূর্তে সাবধানতা। বাধানিষেধের বেড়াজালে আটকে জীবন। প্রতিকূল এই পরিস্থিতি থেকে মুক্ত হোক বিশ্ব। মুক্ত হোক প্রাণ। নিজের নতুন সিঙ্গলে এই বার্তাই বোধহয় দিতে চেয়েছেন জেনিফার লোপেজ (Jennifer Lopez)। আর তার জন্য ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়েছেন হলিউড অভিনেত্রী তথা প্রখ্যাত মার্কিন পপ তারকা। শুক্রবার প্রকাশ্যে আসবে জেনিফারের নতুন সিঙ্গল ‘ইন দ্য মর্নিং’ (In The Morning)। তারই কভার শুটের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে (Instagram)।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jennifer Lopez (@jlo)

[আরও পড়ুন: জঙ্গি হামলার স্মৃতি ফিরিয়ে প্রকাশ্যে ‘মুম্বই ডায়েরিজ ২৬/১১’ সিরিজের টিজার]

শুধু ছবিই নয়, একটি ভিডিও’ও পোস্ট করেছেন জেনিফার। তাতে তাঁর অনাবৃত শরীরের নানা ফ্রেম ধরা পড়েছে কোলাজের আকারে। নিজের নতুন গানে সকালের স্নিগ্ধতার পাশাপাশি যেন মুক্তমনের নান্দনিকতা ব্যাখ্যা করেছেন মার্কিন পপ তারকা। ৫১ বছর বয়সি তারকার মেদহীন শরীরের প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jennifer Lopez (@jlo)

হাইস্কুলে থাকার সময় বড় অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন জেনিফার। লাতিন আমেরিকার কোনও মানুষের পক্ষে সেই স্বপ্ন তখন ছিল অলীক কল্পনার মতো। এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে মতপার্থক্য তৈরি হয় তাঁর। ঘর ছাড়েন জেনিফার। ১৯৮৬ সালে ‘মাই লিটল গার্ল’ সিনেমায় ছোট্ট এক চরিত্রে অভিনয় করেন। তারপর থেকে একাধিক ছবিতে অভিনয় করেছেন বটে, তবে তাঁকে পরিচিতি দিয়েছিল ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘সেলেনা’। সেই প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জেনিফার।

[আরও পড়ুন: প্রয়াত মারাদোনার বদলে ম্যাডোনার আত্মার শান্তি কামনা! নাম বিভ্রাটে তোলপাড় নেটদুনিয়া

১৯৯৯ সালে মুক্তি পায় তাঁর প্রথম অ্যালবাম ‘অন দ্য সিক্স’ (On the 6)। অভিনেত্রী সত্ত্বার চাইতে পপ তারকা হিসেবেই বেশি জনপ্রিয়তা পান জে’লো। ‘আউট অফ দ্য সাইট’ সিনেমায় অভিনয় করে তিনিই প্রথম লাতিন আমেরিকান অভিনেত্রী হিসেবে ১০ লক্ষ ডলার পারিশ্রমিক পেয়েছিলেন। সাফল্যের দীর্ঘ পথ পেরিয়েও নতুনত্বের চাহিদায় ‘ইন দ্য মর্নিং’ তৈরি করেছেন হলিউড তারকা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement