BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রণবীর সিংয়ের মিউজিক ভিডিওয় লোকগান গাইলেন বাঙালি শিল্পী দীপান্বিতা

Published by: Suparna Majumder |    Posted: September 19, 2021 6:55 pm|    Updated: September 19, 2021 7:01 pm

Bengali singer Dipannita Acharya sang folk song in Ranveer Singh's music video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের পাশাপাশি গানের জগৎ নিয়েও মেতে থাকেন রণবীর সিং (Ranveer Singh)। ‘গাল্লি বয়’ সিনেমায় নিজের ব়্যাপের দক্ষতায় দর্শকদের মুগ্ধ করেছেন। পাশাপাশি ইন্ডিপেনডেন্ট মিউজিক রেকর্ড লেবেল চালু করেছেন। নাম দিয়েছেন ‘ইঙ্কইঙ্ক’। রণবীরের এই মিউজিক লেবেলের নতুন গানে এবার শোনা গেল বাংলার লোকগান।

Dipannita Acharya

নতুন এই মিউজিক ভিডিওটির নাম ‘স্বপন’। গানটি প্রধানত ব়্যাপার স্লো চিতা’র। তবে তার মাঝে মাঝেই রয়েছে বাংলার লোকশিল্পী দীপান্বিতা আচার্য (Dipannita Acharya)। বাংলা লোকগানের পরিচিত মুখ দীপান্বিতা। এখানে গেয়েছেন ‘গুম গুম গুম বরিষণ’ অংশটি।
গানের ভিডিও পোস্ট করে রণবীর লিখেছেন, “কখনও কখনও আশা আর স্বপ্নে ভরা একটি মনই যথেষ্ট। স্বপন… স্বপ্ন সত্যি হওয়ার একটা গান, আর স্বপ্নের উপর ভিত্তি করেই এটা সত্যি হয়েছে।”

[আরও পড়ুন: Ankahi kahaniya Review: প্রেমের গল্প এমনও হয়! ভাবনাকে উসকে দেবে ‘আনকহি কাহানিয়া’]

এর আগে সংবাদ প্রতিদিনকে দেওয়া টেলিফোনিক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, এমন অনেক প্রতিভাবান শিল্পী রয়েছেন যাঁরা অনেক পরিশ্রম করেন কিন্তু সঠিক সুযোগ পান না। একদিন নিজে প্রচুর স্ট্রাগল করেছেন, তাই মানুষের পরিশ্রমের মূল্য বোঝেন রণবীর। সেই কারণেই নিজের এই মিউজিক লেবেল তৈরি করেছেন। যাতে নতুন ও প্রতিভাবান শিল্পীদের সুযোগ দিতে পারেন। অভিনেতার কথায়, “আমার মতো করে আমি কৃতজ্ঞতাবোধ এবং ভালবাসা এই প্রজন্মকে, এই পৃথিবীকে ফিরিয়ে দিতে চাই।”

Ranveer Singh

‘গাল্লি বয়’-এর পর রণবীরের আর তেমন কোনও সিনেমা বক্স অফিসে মুক্তি পায়নি। তবে অভিনেতার ঝুলিতে রয়েছে ‘সূর্যবংশী’, ‘৮৩’, ‘জয়েশভাই জোরদার’-এর মতো সিনেমা। এর পাশাপাশি ‘সার্কাস’ সিনেমার কাজ চলছে।  আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে জুটি বেঁধেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন করণ জোহর (Karan Johar)।

[আরও পড়ুন: অর্পিতা চট্টোপাধ্যায়ের আন্তরিকতায় ‘মাই নেম ইজ জান’ নাটকে জীবন্ত গওহর জানের জীবন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement