৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

এবার তৃণমূলে যোগ ছোটপর্দার জনপ্রিয় তারকা নীল ও তৃণার

Published by: Sulaya Singha |    Posted: March 20, 2021 11:47 am|    Updated: March 20, 2021 3:51 pm

An Images

ফাইল ছবি

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: প্রার্থী তালিকা ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে। কিন্তু ফের নবান্ন দখলের লড়াইয়ের প্রচারে শান দিতে তারকাদেরই সামনে তুলে ধরতে চাইছে তৃণমূল কংগ্রেস। আর সেই লক্ষ্যপূরণেই আরও একধাপ এগোল শাসকদল। এবার ঘাসফুল শিবিরে নাম লেখালেন টেলিভিশন জগতের অতি জনপ্রিয় দু’টি মুখ নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। শনিবারই দলে যোগ দিচ্ছেন তাঁরা।

ফেব্রুয়ারিতেই চার হাত এক হয়েছিল টেলিভিশনের চেনা মুখ ‘নিখিল’ এবং ‘গুনগুনে’র। তারকা জুটির জমকালো বিয়ের অনুষ্ঠান নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা ছিল তুঙ্গে। এমনকী বিয়ের দিন বর-কনেকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বিয়ের আমন্ত্রণে মুখ্যমন্ত্রী সাড়া দেওয়ায় আপ্লুত হয়ে পড়েন নীল ও তৃণা (Neel-Trina)। কৃতজ্ঞতাও জানান। অর্থাৎ বর-কনে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন জয় করে নিয়েছিলেন, তা সেই মুহূর্তেই স্পষ্ট হয়ে গিয়েছিল। এবার ‘দিদিমণি’র হাত শক্ত করতে ঘাসফুল শিবিরে যোগদান করছেন তাঁরা। একইসঙ্গে এদিন শাসকশিবিরে নাম লেখাতে চলেছেন সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারিও।

[আরও পড়ুন: অ্যাকশনে ভরপুর জনের ‘মুম্বই সাগা’ কি দর্শকদের মন ছুঁতে পারল? পড়ুন ফিল্ম রিভিউ]

নির্বাচনী আবহে তৃণমূল ও বিজেপি- দুই দলেই তারকাদের সমাবেশ। শাসকদলে যোগ দিয়েছেন অদিতি মুন্সি, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, রাজ চক্রবর্তী, লাভলি মৈত্র, কৌশানি মুখোপাধ্যায়ের মতো বিনোদন দুনিয়ার বহু তারকা। অনেকেই আসন্ন বিধানসভা ভোটে লড়াইয়ের টিকিটও পেয়েছেন। এই ইঁদুর দৌড়ে অবশ্য পিছিয়ে নেই গেরুয়া শিবিরও। তনুশ্রী চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত, যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার এমনকী মিঠুন চক্রবর্তীর মতো হেভিওয়েট সুপারস্টারও বাংলায় পরিবর্তনের ডাক দিয়ে পদ্মশিবিরেই যোগ দিয়েছেন। যদিও প্রার্থী হতে রাজি হননি মিঠুন। তবে রাজ্যের বিভিন্ন কেন্দ্রেই কড়া টক্করের জন্য প্রস্তুত তারকা প্রার্থীরা। আর প্রচারের মুখ হিসেবে এগিয়ে উজ্জ্বল হয়ে উঠবেন নীল, তৃণা, অঙ্কিতের মতো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী-গায়করা।

[আরও পড়ুন: ‘শ্রাদ্ধবাড়ি আর ভিড় ট্রেনে মহিলাদের এক পোশাক পরা উচিত নয়’, চিরঞ্জিতের মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement