BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘থ্রি ইডিয়টসে’র গল্পে টলিউডি ছোঁয়া, জমল না ওয়েব সিরিজ ‘হস্টেল ডেজ’, পড়ুন রিভিউ

Published by: Akash Misra |    Posted: November 27, 2022 3:28 pm|    Updated: November 27, 2022 5:14 pm

Bengali web Series Hostel Days fails to impress audience | Sangbad Pratidin

আকাশ মিশ্র: ‘হস্টেল ডেজ’ (Hostel Days)! হ্য়াঁ, টিভিএফের জনপ্রিয় সিরিজ থেকে নামটা ধার করা হয়েছে। তাই দেখতে বসে বেশ আশা জেগেছিল, হয়তো হইচইয়ের এই সিরিজ সেই সিরিজকে টেক্কা দিতে না পারলেও, কাছাকাছি যাবে। কিন্তু প্রথম এপিসোডে থেকেই সেই আশায় জল! পরিচালক জুটি সাত্যকি কুণ্ডু ও শৌভিক মণ্ডল সিরিজের গল্পে প্রথম থেকেই নিয়ে আসলেন বলিউড ছবির মশালা। যাকে টলিউডের ছাঁচে ফেলে অদ্ভুত একটা মিশেল তৈরি করে ফেললেন।

Hostel Days

সিরিজের প্রতিটি এপিসোডই কোনও না কোনও বলিউডের ছবি থেকে অনুপ্রাণিত। যেমন শুরুটা ‘থ্রি ইডিয়টস’। সেই হারিয়ে যাওয়া বন্ধুর খোঁজ। তবে শুরুটা শুধু নয়, ইঞ্জিনিয়ারিং কলেজে পড়ুয়াদের বন্ধুত্ব, মজা, খুনসুটি সব কিছুই এই ওয়েব সিরিজে ‘থ্রি ইডিয়টসে’র আদলে। কিছুটা মিশেছে ‘রকঅন’ও । আবার কিছুটা ‘দিল চাহতা হ্যায়’, যা সিনেমায় ছিল গোয়া আর এই বাংলা সিরিজে এসে তা মন্দারমনি। সব মিলিয়ে অদ্ভুত এক পাঁচমিশালি।

তবে এই সিরিজের সব কিছু খারাপ নয়। টেকনিক্যালি খুব ভাল এই সিরিজ। ভীষণ স্মার্ট মেকিং। বেশ কিছু দৃশ্যে ক্যামেরার কাজ অসাধারণ। সিরিজের শেষে একটি গান রয়েছে যা শুনতে ভাল লাগে।

[আরও পড়ুন: মাথামুন্ডুহীন চিত্রনাট্য, দুর্বল অভিনয়েই ডুবল ‘সিটি অফ জ্যাকালস’, পড়ুন রিভিউ]

অভিনয়ের দিক মোটামুটি সবাই ভাল। তবে অনিন্দ্য সেনগুপ্ত, রোহন ভট্টাচার্য, অর্পন ঘোষাল, রোশনি ভট্টাচার্যর মধ্যে আলাদা নজর কেড়েছেন অর্পন। অল্প সুযোগ পেয়েও, বেশ সাবলীল তাঁর অভিনয়। তবে পুরো সিরিজে বাজিমাত করেছেন কাঞ্চন মল্লিক।

Hostel-Days-1

সবশেষে বলতে হয়, এই সিরিজ তেমন জমে না। গল্পেও বেশ কিছু খুঁত রয়েছে। অতিরিক্ত গালাগালি ব্যবহার করলেই বাহবা জুটবে, পরিচালক সেটা ভেবে থাকলে, একেবারেই ভুল ভেবেছেন।

[আরও পড়ুন: ভেন্টিলেশনে তীব্র লড়াই শেষ, প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে