Advertisement
Advertisement

Breaking News

Bhai Phonta 2023

মুম্বইতেই জমজমাট প্রসেনজিতের ভাইফোঁটা, কলকাতা থেকে উড়ে গেলেন বোন পল্লবী

কেন এবছর মুম্বইতে 'বুম্বাদা'?

Bhai Phonta 2023: Prosenjit, Pallabi celebration in Mumbai | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 15, 2023 3:43 pm
  • Updated:November 15, 2023 7:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবার ধুমধাম করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ভাইফোঁটা পালন করেন। পল্লবী চট্টোপাধ্যায় ছাড়াও বুম্বার একাধিক তুতো বোনও রয়েছেন। অতঃপর ফি বছর উৎসবে জমজমাট আড্ডা, খাওয়া-দাওয়া হয়। তবে এবছর প্রসেনজিৎ মুম্বইতে। মায়ানগরীতে কেরিয়ারের নতুন ইনিংসে বেজায় ব্যস্ত। কিন্তু ভাইফোঁটার আনন্দ কী আর মিস করা যায়?

তাই দাদার মঙ্গলকামনায় কলকাতা থেকে মুম্বইতে উড়ে গেলেন বোন পল্লবী চট্টোপাধ্যায় (Pallabi Chatterjee)। সেখানেই বুম্বার কপালে ফোঁটা দিলেন তিনি। ভাইফোঁটার দিন কয়েক আগেই মায়ানগরীতে গিয়েছেন টলিউড সুপারস্টার। তাই এবার আর তাঁর বালিগঞ্জের বাড়িতে বোনরা ফোঁটা দিতে আসতে পারেননি। তবে পল্লবী কিন্তু একাই পৌঁছে গিয়েছেন। আর বোনের হাত থেকে ফোঁটা নিয়েই প্রসেনজিৎ বললেন, “কলকাতা হোক বা মুম্বই, ভাইফোঁটার আনন্দ মিস করা যায় না। আশা করি সকলেরই খুব ভালো কাটছে দিনটা।”

Advertisement

[আরও পড়ুন: ভক্তকে ঠাসিয়ে চড় নানা পাটেকরের! শুটিংয়ের মাঝেই কেন মেজাজ হারালেন? দেখুন ভিডিও]

Advertisement

তবে এবার আর পাঞ্জাবি-পাজামাতে নয় বরং ক্যাজুয়াল পোশাকেই বোনের কাছ থেকে ফোঁটা নিতে দেখা গেল ‘বুম্বাদা’কে। প্রসঙ্গত, অভিনেতা বর্তমানে কলকাতা-মুম্বই প্রায় ডেইলি প্যাসেঞ্জারি করছেন। কারণ, স্কুপ এবং জুবিলি ওয়েব সিরিজের পরই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাড়া ফেলে দিয়েছেন টলিউড অভিনেতা। বছর খানেক সাংহাই করেছিলেন ঠিকই তবে, সেই ছবিতে প্রসেনজিতের চরিত্র নিয়ে খুব একটা চর্চা হয়নি। এদিকে মায়ানগরীতে নিজের নতুন বাসস্থানও কিনে ফেলেছেন তিনি। শোনা যাচ্ছে, কঙ্গনা রানাউতকে নিয়ে একটা সিনেমাও পরিচালনা করতে চলেছেন তিনি। তাই কাজের সূত্রেই এবছর মুম্বইতে ভাইফোঁটার উৎসব কাটাতে হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

এছাড়াও প্রতিবার নিয়ম করে শুভ্রজিৎ দত্তকে ভাইফোঁটা দেন মানালি দে (Manali-Subhrajit Bhai Phonta 2023)। এবারও তার অন্যথা হল না। ‘দাদাই’য়ের মঙ্গলকামনায় নিয়ম মেনে ফোঁটা দিলেন অভিনেত্রী। দুজনকেই রং মিলান্তি পোশাকেও দেখা গেল। সঙ্গে রকমারি মিষ্টি সাজানো প্লেট। খুনসুঁটি করে মিষ্টিও খাইয়ে দিলেন দাদা শুভ্রজিৎকে। 

[আরও পড়ুন: বড়পর্দায় একফ্রেমে প্রসেনজিৎ-দেব-জিৎ! কোন ছবিতে দেখা যাবে এই সুপারস্টারদের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ