BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বন্দুক কাঁধে ডাকাতরানি ভূমি, ছবি দেখে চমকে গেল নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 4, 2018 3:49 pm|    Updated: June 19, 2019 2:42 pm

Bhumi Pednekar looks fearsome in dacoit drama ‘Son Chiriya’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যতিক্রমী চরিত্র আর বুদ্ধিদীপ্ত অভিনয়। এই সম্বল করেই বলিউডের নিজের মতো করে এগিয়ে চলেছেন ভূমি পেড়নিকর। প্রথম ছবিতেই স্থূলকায় মহিলার চরিত্রে অভিনয় করার ‘দম’ খুব কম অভিনেত্রীরই রয়েছে। তবে ওয়ান ফিল্ম ওয়ান্ডার হয়ে থেমে থাকেননি ভূমি। এরপরও ‘শুভ মঙ্গল সাবধান’, ‘টয়লেট এক প্রেম কথা’ উপহার দিয়েছেন দর্শকদের। এবার বন্দুক কাঁধে তুলে নিয়েছেন বলিউড অভিনেত্রী। হয়েছেন চম্বলের ডাকাতরানি। আর নিজের এই নতুন লুকে চমকে দিয়েছেন নেটদুনিয়াকে।

[দোসর মিলল আলিয়ার, দেশের রাষ্ট্রপতির নাম বলতে ব্যর্থ টাইগার শ্রফ]

‘সোন চিড়িয়া’। এটাই ভূমির নতুন ছবির নাম। পরিচালক ‘উড়তা পাঞ্জাব’ খ্যাত অভিষেক চৌবে। সাতের দশকের চম্বল উপত্যকার কাহিনি এ ছবিতে ফুটিয়ে তুলেছেন অভিষেক। যেখানে ডাকাত সাম্রাজ্য ছিল। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন সুশান্ত সিং রাজপুত। নিজের প্রথম ঝলকে এভাবে চমকে দিয়েছিলেন সুশান্তও। ডাকাতের অবতারে তাঁকে চেনা বড় দায় ছিল।

 

[বিস্মরণের ধুলো মুছে বিপ্লবী দীনেশ গুপ্তকে পর্দায় তুলে আনছেন মানস মুকুল]

তবে ভূমিকে চিনতে অসুবিধা হওয়ার কথা নয়। একেবারে ডিগ্ল্যাম লুকে দেখা গিয়েছে নায়িকাকে। শুটিং হয়েছে চম্বল ও মুম্বইতে। এর জন্য গ্রামের মহিলাদের সঙ্গে তাঁদের ভাষা শিখেছেন ভূমি। এভাবেই নাম লিখিয়েছেন বলিউডের মেথড অ্যাক্টরদের তালিকায়। সম্প্রতি ছবির শুটিং শেষ হয়েছে। এখনও পোস্ট প্রোডাকশনের কাজ বাকি। তবে নিজেদের এই ঝলকে যেন ‘পান সিং তোমর’, ‘ব্যান্ডিট ক্যুইন’-এর স্মৃতি ফিরিয়ে আনলেন সুশান্ত-ভূমি।

[নিজেরই পুরনো গানের তালে পা মেলাবেন সলমন, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে