২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পান মশলার বিজ্ঞাপন কেন করেন? অনুরাগীর প্রশ্নের জবাব দিলেন অমিতাভ বচ্চন

Published by: Sulaya Singha |    Posted: September 19, 2021 10:21 am|    Updated: September 19, 2021 11:26 am

Big B Amitabh Bachchan replied to fan who asked him about endorsing paan masala | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পান মশলা খাওয়া স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক।সিনেমা শুরুর আগে এই বাক্যটিই শুনতে অভ্যস্ত দর্শকরা।পর্দায় তামাক, গুটখা ও ধূমপানের দৃশ্যেও স্ক্রিনের এক কোণে ভেসে ওঠে এই সতর্কবার্তা। অথচ সেই পান মশলারই কিনা ফলাও করে প্রচার করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তাঁর জন্য কিংবদন্তির কি সত্যিই এ কাজ করা সাজে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এহেন প্রশ্নই তুলে ধরেন তাঁর এক অনুরাগী। এবার তার জবাব দিলেন খোদ বিগ বি (Big B)।

সম্প্রতি ফেসবুকে অমিতাভ বচ্চনকে প্রশ্ন করেন তাঁর এক ভক্ত। জানতে চান পান মশলার বিজ্ঞাপনে কেন দেখা যায় বিগ বি’কে? তিনি দেশের আট থেকে আশির অনুপ্রেরণা। তিনি এমন পণ্যের প্রচার করলে পরবর্তী প্রজন্মের কাছে সঠিক বার্তা পৌঁছবে না বলেও দাবি করেন ওই অনুরাগী। নম্রভাবেই লেখেন, “আপনি কেন পান মশলার বিজ্ঞাপন করছেন? আপনি তো সকলের আদর্শ? তাহলে আপনার আর অন্যদের মধ্যে কী পার্থক্য রইল?”

[আরও পড়ুন: সরলেন নুসরত, এলেন পরীমণি, বিতর্কের মাঝেই নতুন ছবিতে সই অভিনেত্রীর]

এরই উত্তরে বলিউডের শাহেনশা লেখেন, “প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি। কারও ব্যবসার ভালর জন্য তার পাশে দাঁড়ানোর আগে ভাবতে নেই কেন সঙ্গ দিচ্ছি। হ্যাঁ, তবে ব্যবসার দিক থেকে দেখলে নিজের ব্যবসাটাও দেখতে হবে। এই বিজ্ঞাপনের জন্য আমি টাকা পাচ্ছি। তবে আপনার যদি মনে হয় আমার এটা করা ঠিক হচ্ছে না, তাহলে বলি আমাদের ইন্ডাস্ট্রির অনেকেই কিন্তু এ কাজ করছে।”

উল্লেখ্য, অজয় দেবগন, শাহরুখ খানের (Shah Rukh Khan) মতো প্রথম সারির সুপারস্টারদেরও পান মশলার বিজ্ঞাপনে দেখা যায়। অজয় দেবগনকে তাঁর এক অনুরাগী অনুরোধও জানিয়েছিলেন এই পণ্যের প্রচার না করতে। যিনি নিজে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সে কথা কানে তোলেননি বলিউড অভিনেতা। এবার অনুরাগীর প্রশ্নের উত্তর দিয়ে অমিতাভ যেন বুঝিয়ে দিতে চাইলেন, তিনি যা করেছেন, ঠিকই করেছেন।

[আরও পড়ুন: ‘প্রেমিক’ অভিরূপের বিশ্বকর্মা পুজোয় মদনের সঙ্গে হাজির শ্রাবন্তী, তৃণমূলের সঙ্গে বাড়ছে ঘনিষ্ঠতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে