BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুশান্তের মৃত্যুতে দায় নেই করণ, সলমন, বনশালিদের! মামলা খারিজ করল আদালত

Published by: Sandipta Bhanja |    Posted: July 9, 2020 1:21 pm|    Updated: July 9, 2020 1:21 pm

Bihar court dismisses plea against Karan, Salman, Bhansali, Ekta Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে অভিনেতা সলমন খান এবং বলিউডের তিন প্রযোজক-পরিচালক করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি এবং একতা কাপুরের বিরুদ্ধে যে মামলা দায়ের হয়েছিল বিহারে, তা খারিজ করে দিল আদালত।

সুশান্তের মৃত্যুর তিন দিনের মাথাতেই বিহারের মুজাফফর আদালতে মামলা দায়ের হয়েছিল সলমন (Salman Khan), করণ (Karan Johar), বনশালি (Sanjay Leela Bhansali) এবং একতা কাপুরের (Ekta Kapoor) বিরুদ্ধে। বলিউডের এই পাঁচ খ্যাতনামা তারকার বিরুদ্ধে অভিযোগ, তাঁদের স্বজনপোষণনীতির জন্যই সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন। কেন ছয় মাসের মধ্যে তাঁর হাত থেকে পরপর বলিউডের ৭টি বড় বাজেটের সিনেমার প্রস্তাব চলে গিয়েছিল? কার অঙ্গুলিহেলনে? অভিনেতার মৃত্যুর পর থেকেই এসব প্রশ্নে সরগরম নেটদুনিয়া। মুম্বই পুলিশের তরফে তদন্তের মাঝেই বিহারে মামলা দায়ের করেছিলেন স্থানীয় আইনজীবী সুধীর কুমার ওঝা। এবার মুজাফফরপুর আদালতের প্রধান বিচারপতি মুকেশ কুমার সেই মামলাই খারিজ করে দিলেন।

প্রধান বিচারপতি জানিয়ে দিয়েছেন যে, অভিযোগনামায় সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে যে বিষয়টির উল্লেখ করা হয়েছে, তা আদতেও আদালতের এক্তিয়ারের মধ্যে পড়ে না। উল্লেখ্য, সংশ্লিষ্ট মামলায় সাক্ষীর তালিকায় বিভিন্ন বিশিষ্ট জনের পাশাপাশি অভিনেত্রী কঙ্গনা রানাউতের নামও উল্লেখ করেছিলেন ওঝা। কঙ্গনা যেহেতু সোশ্যাল মিডিয়ায় নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন, সেই কারণেই সম্ভবত ‘সাক্ষী’র তালিকায় তাঁর নাম নেন মামলা দায়েরকারী আইনজীবী।

[আরও পড়ুন: ফাঁকা ফ্ল্যাটে টলিউড অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ, অশ্লীল ভিডিও তুলে হুমকি!]

তবে মুজাফফরপুর আদালত মামলা খারিজ করে দিলেও কিন্তু এখানেই থেমে থাকছেন না আইনজীবী ওঝা। ক্ষুব্ধ সুরে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে, এখানে মামলা খারিজ হলেও এরপর তিনি উচ্চতর আদালতের কাছে আবেদন জানাবেন। এর শেষ দেখে ছাড়বেন! গোটা বিহারবাসী সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুশোকে বিহ্বল। এখনও কেউ মেনে নিতে পারছেন না এই ঘটনা। “ওঁর মতো হাসিখুশি, প্রাণোচ্ছ্বল ছেলেকে যে বা যাঁরা কোণঠাসা করে অবসাদের দিকে ঠেলে দিয়েছে, তাঁদের মুখোশ খুলবই!”, দাবি সংশ্লিষ্ট আইনজীবীর।

প্রসঙ্গত, বিহার থেকে উঠে আসা অভিনেতা, খেলোয়াড়, রাজানৈতিক নেতামন্ত্রীদের অনেকেই সুশান্তের মৃত্যু নিয়ে সরব হয়েছেন। দাবি তুলেছেন সিবিআই তদন্তের। এঁদের মধ্যে রয়েছেন অভিনয় দুনিয়া থেকে রাজনীতিতে আসা মনোজ তিওয়াড়ি, শেখর সুমন-সহ আরও অনেকে।

[আরও পড়ুন: সিনেমা হলে রিলিজ হোক ‘দিল বেচারা’, দাবি তুলে মানবাধিকার কমিশনের দ্বারস্থ সুশান্তের ভক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে