BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওহ লাভলি! এবার আসছে মদন মিত্রর বায়োপিক

Published by: Akash Misra |    Posted: September 6, 2021 8:11 pm|    Updated: September 6, 2021 8:39 pm

Biopic of MLA Madan Mitra in the making | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বড়পর্দায় আসতে চলেছে বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) বায়োপিক (Biopic)। রাজনীতির ‘সুপারস্টার’ বলে যাঁর খ্যাতি চারদিকে, তাঁর রঙিন মেজাজ এবার ধরা পড়বে সিনেমার পর্দায়। রঙিন পাঞ্জাবি, রঙিন রোদ চশমা! ‘বস’ লেখা জুতোয় যাঁর আদবকায়দা সিনেমার তারকাদেরও হার মানায়, সেই মদন মিত্রের জীবনকেই এবার ক্যামেরায় তুলে ধরতে চলেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজা চন্দ। মোটামুটি সব রেডি। শীঘ্রই নাকি শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। ঠিক হয়ে গিয়েছে কাস্টিং।  নিশ্চয়ই ভাবছেন, এই বায়োপিকে কে হচ্ছেন মদন মিত্র? চমক রয়েছে এখানেও।

সূত্রের খবর অনুযায়ী, সিনেমার পর্দায় মদন মিত্রের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ইতিমধ্যেই অভিনেতার সঙ্গে পাকা কথাও সেরে ফেলেছে এই ছবির টিম।

[আরও পড়ুন: মহালয়ায় ফের ‘দুর্গা’ Koel Mallick, ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী ]

রাজনীতির মঞ্চে কামারহাটির ‘দামাল ছেলে’ নামেই জনপ্রিয় মদন মিত্র। তবে রাজনীতির বাইরে তাঁর বর্ণময় চরিত্রের জন্য আলাদা ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে। ফেসবুকে আসেন, চুটিয়ে লাইভ করেন তিনি। ভক্তদের সঙ্গে নিয়মিত কথাও বলেন। দিন দিন সোশ্যাল মিডিয়ায় যেভাবে ভক্ত সংখ্যা বাড়ছে মদন মিত্রের, তাতে যে কোনও  তারকাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন তিনি। অন্যান্য সব নেতাদের থেকে তাঁর আলাদা স্টাইলই তাঁকে সবার থেকে আলাদা করে রেখেছে। রাজনীতির বাইরেও তিনি তারকা।

তিনি গানও রেকর্ড করেছেন। ‘ওহ লাভলি’ গান তো রীতিমতো সুপারহিট।  যেখানেই যান, এই গানের কলি শোনা যায় তাঁর গলায়। ঠোঁটের কোণে লেগে থাকে হাসি, চোখে থাকে সানগ্লাস। বাংলার রাজনীতিতে মদন মিত্র মানেই গ্ল্যামার। সেই গ্ল্যামারকেই এবার বড়পর্দায় নিয়ে আসতে চলেছেন পরিচালক রাজা চন্দ।

বিনোদন জগতের মানুষের সঙ্গে দারুণ সম্পর্ক মদন মিত্রের। অভিনেতা-অভিনেত্রীর জন্মদিন বা তাঁদের স্পেশ্যাল দিনে উইশ করতে ভোলেন না বিধায়ক। তাই তো তিনি সবার খুব কাছের। আর এই কাছের মানুষকেই এবার তুলে ধরা হবে সিনেমার পর্দায় । 

[আরও পড়ুন: পুণেতে শুটিং করতে গিয়ে বিপাকে Shah Rukh Khan, ক্যামেরার সামনে জনতার ভিড়! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে