Advertisement
Advertisement
সুশান্ত সিং রাজপুত

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি তুললেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি

সিবিআই তদন্তের দাবিতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে চিঠি দিলেন চিরাগ পাসওয়ানও।

BJP MP Manoj Tiwari wants CBI investigation on Sushant's death
Published by: Sandipta Bhanja
  • Posted:June 24, 2020 11:10 am
  • Updated:June 24, 2020 2:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দিন যাচ্ছে ক্রমশ জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য। মুম্বই পুলিশর তদন্ত এখনও জারি। ইতিমধ্যেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের দফায় দফায় জেরা করা হয়েছে বান্দ্রা থানায়। পুলিশের নজরে সুশান্তের পেশাগত শত্রুতা এবং দ্বন্দও। যার জন্যে যশ রাজ ফিল্মসকেও জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের পর্যায়বিধি এবং গতিতে খুশি নন অনেকেই। এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সওয়াল করলেন বিজেপি সাংসদ তথা জনপ্রিয় ভোজপুরি অভিনেতা মনোজ তিওয়ারি। আর মনোজের সুরেই সুর মিলিয়েছেন লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসওয়ান। একই দাবি তুলেছেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ও।  

“সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত চাই”, দাবি করলেন বিজেপি অভিনেতা তথা সাংসদ মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। প্রসঙ্গত, বিজেপি সাংসদ সম্প্রতি অভিনেতার পাটনার বাড়িতে তাঁর বাবার সঙ্গে দেখাও করে এসেছেন। এদিকে, লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসওয়ান (Chirag Paswan) ইতিমধ্যেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে চিঠি লিখে পাঠিয়েছেন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি তুলে।

Advertisement

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) উদ্দেশে তাঁর পাটনার বাড়িতে যে প্রার্থনা সভার আয়োজন করা হয়েছিল, সেখানেও উপস্থিত ছিলেন মনোজ। মাল্যদান করে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানান বিজেপি সাংসদ। এরপর অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিংয়ের সঙ্গে মৃত্যুর তদন্ত নিয়ে কথাও হয় তাঁর। এরপরই মনোজ তিওয়ারি সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআই তদন্তের দাবি তুলেছেন।

Advertisement

অন্যদিকে, বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের কথায় সুইসাইড নোট তো মেলেনি। কীভাবে পুলিশ এটাকে ‘আত্মহত্যা’ বলছে? সিবিআই তদন্ত হোক, দাবি তুলে পোস্টে তিনি নরেন্দ্র মোদি ও অমিত শাহকেও আরজি জানিয়েছেন। 

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুতে নয়া মোড়! এবার মামলা দায়ের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে]

পাশাপাশি লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসওয়ানও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে কথাও হয়েছে চিরাগের। সেখানেই তিনি বলিউডে স্বজনপোষণের বিভিন্ন অভিযোগ প্রকাশ্যে আসার কথা উল্লেখ করেন। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে অনেকেই নেপোটিজম নিয়ে সরব হয়েছেন। যার জেরে করণ জোহর, সলমন খান, একতা কাপুরের মতো প্রযোজকদের বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে মুজাফফরপুর আদালতে। স্বাভাবিকবশতই প্রশ্ন উঠেছে যে, তাহলে কি স্বজনপোষণের শিকার হয়েই এমন চরম সিদ্ধান্ত নিয়েছেন সুশান্ত? সে বিষয়ে পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন চিরাগ। পাশাপাশি সুশান্তের মতো আর কোনও অভিনেতা বা অভিনেত্রীকেও যেন ভবিষ্যতে এই পরিস্থিতির শিকার হতে না হয়, তার জন্যও মহারাষ্ট্র সরকারের কাছে চরম পদক্ষেপ করার আরজি জানিয়েছেন চিরাগ পাসওয়ান।

[আরও পড়ুন: মামলা দায়ের, বাড়ির সামনে বিক্ষোভ! সুশান্তের মৃত্যু নিয়ে অবশেষে মুখ খুললেন সলমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ