BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Akshay Kumar: দ্বিতীয়বার করোনা আক্রান্ত অক্ষয় কুমার, যাচ্ছেন না কান চলচ্চিত্র উৎসবে

Published by: Sayani Sen |    Posted: May 15, 2022 9:04 am|    Updated: May 15, 2022 9:10 am

Bollywood actor Akshay Kumar tested covid positive, to skip cannes । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয়বার করোনা আক্রান্ত অক্ষয় কুমার (Akshay Kumar)। শনিবার টুইটে দুঃসংবাদটি জানিয়েছেন খোদ অভিনেতা। আর সে কারণে কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতেও পারছেন না তিনি।

টুইটে তিনি লেখেন, “গর্বিত ভারতবাসী হিসাবে কান চলচ্চিত্র উৎসবে যাওয়ার কথা ভেবেছিলাম। তবে দুঃখের বিষয় আমি করোনা আক্রান্ত। বর্তমানে বিশ্রাম নেব। অনুরাগ ঠাকুর-সহ গোটা টিমকে আমার শুভেচ্ছা। সত্যিই খুব মিস করব।”

গত বছর ‘রামসেতু’ ছবির শুটিংয়ের মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন বলিউডের খিলাড়ি। বর্তমানে ‘পৃথ্বীরাজ’ ছবির কাজে ব্যস্ত অক্ষয়। তবে ফের করোনা সংক্রমণের ফলে আপাতত বিশ্রামেই থাকতে হবে অভিনেতাকে।

[আরও পড়ুন: অর্পিতা-সাহেব জুটির অভিনয়ই একমাত্র প্রাপ্তি, কেমন হল ‘হৃদপিণ্ড’?]

উল্লেখ্য, আগামী ১৭ মে থেকে শুরু হচ্ছে ফ্রান্সের জনপ্রিয় চলচ্চিত্র উৎসব। এবারের ৭৫ তম কান চলচ্চিত্র উৎসব (Cannes2022) ভারতীয় দর্শকদের কাছে বেশ অন্যরকম। কারণ, দীপিকা, ঐশ্বর্যাদের পাশাপাশি এবারের উৎসবের রেড কার্পেটে দেখা যাওয়ার কথা ছিল অক্ষয় কুমারকেও। তবে করোনার কারণে তিনি যাচ্ছেন না।  শোনা গিয়েছে, প্রথম দিনই রেড কার্পেটে ভারতীয় তারকাদের সঙ্গে হাঁটবেন অনুরাগ ঠাকুর (I&B minister Anurag Thakur)। কান চলচ্চিত্র উৎসবের ‘কান্ট্রি অফ অনার’ হিসেবে বেছে নেওয়া হয়েছে ভারতকে। ভারত-ফ্রান্সের কূটনৈতিক সম্পর্কের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যেই ভারতকে এই সম্মান দেওয়া হয়েছে। এছাড়াও উৎসবের ৯ জন জুরি বা বিচারকের মধ্যে রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শনীর জন্য নির্বাচিত হয়েছে সত্যজিৎ রায়ের (Satyajit Ray) ছবি ‘প্রতিদ্বন্দ্বী’। কান চলচ্চিত্র উৎসবেই প্রিমিয়ার হবে আর মাধবন অভিনীত ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ (Rocketry: The Nambi Effect) ছবির। কানে দেখা যাবে মাধবনকে। এছাড়াও কানে দেখা যেতে পারে নওয়াজউদ্দিন সিদ্দিকি, পূজা হেগড়ে, নয়নতারা, প্রযোজক শেখর কাপুর, রিকি রেজ এবং CBFC প্রধান প্রসূন যোশীকে।

[আরও পড়ুন: চাহিদা কমলেও কমছে না দাম, শহরের বহু দোকানে আলু ছাড়াই বিকোচ্ছে বিরিয়ানি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে