BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার রিল লাইফেও জুটি বাঁধছেন ভিকি-ক্যাটরিনা, কোন ছবিতে দেখা যাবে তারকা দম্পতিকে?

Published by: Sayani Sen |    Posted: January 13, 2022 11:09 am|    Updated: January 13, 2022 11:35 am

Bollywood actor Vicky Kaushal will feature as the male lead opposite his wife Katrina Kaif in Jee Le Zaraa । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন দেওয়া নেওয়ার পর ঘর বেঁধেছেন দু’জনে। মাসখানেক চুটিয়ে সংসারও হয়ে গিয়েছে তাঁদের। বাস্তবে দুই লাভ বার্ড ভিকি-ক্যাটরিনার (Katrina Kaif) জুটি যে সুপারহিট, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এবার পর্দায় জুটি বাঁধার পালা। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক থাকলে বাস্তবের পর পর্দাতেও একসঙ্গে দেখা যাবে তাঁদের।

Vicky Katrina wedding

ফারহান আখতার নতুন ছবি করতে চলেছেন। যার নাম ‘জি লে জারা’ (Jee Le Zaara)। তিন নারীর সফরনামা নিয়ে তৈরি হবে ছবিটি। জোয়া আখতার, রিমা কাগতি এবং ফারহান আখতার লিখছেন চিত্রনাট্য। ওই ছবিতে তিন নারী চরিত্রে থাকছেন ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাট। ওই তিনজনের বিপরীতে কোন অভিনেতারা থাকবেন, তা নিয়ে চলছে যত কাটাছেঁড়া। পরিচালক স্থির করেছিলেন হৃতিক রোশন, অভয় দেওয়াল ছবিতে অভিনয় করবেন। পরিচালক ফারহান আখতারেরও খোদ এই ছবিতে অভিনয় করার কথা। তবে বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, এই ছবিতেই নাকি কাজ করবেন ভিকি কৌশলও। যদি সত্যিই ভিকি (Vicky Kaushal) এই ছবিতে কাজ করেন, তবে বিয়ের পর এই প্রথমবার রিল লাইফে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। ভিকি কৌশল অভিনয় করলে এই ছবি থেকে কোন অভিনেতা বাদ যাবেন, তা এখনও জানা যায়নি।

Vicky Katrina at Mumbai

[আরও পড়ুন: তৃতীয় লিঙ্গের প্রমাণ চেয়ে পোশাক খুলতে বাধ্য করল পুলিশ! ত্রিপুরায় হেনস্তার শিকার ৪]

নানা জল্পনা কল্পনার পর গত ৯ ডিসেম্বর রাজস্থানে চার হাত এক হয় ভিকি-ক্যাটরিনার। প্রাচীন দুর্গে এলাহি বিয়ের আসরে যদিও আমন্ত্রিতের তালিকা বেশ লম্বাই ছিল। তবে শেষ মুহূর্তে করোনার বাড়বাড়ন্তে আমন্ত্রিতের তালিকায় কাটছাঁট করা হয়। বিয়ের আসর শেষে মুম্বইতে গ্র্যান্ড পার্টিও দেন তারকা দম্পতি। সেখানেও বলিউডের একঝাঁক তারকার হাট বসে। শোনা গিয়েছিল ক্যাটরিনার প্রাক্তন দুই প্রেমিক সলমন খান এবং রণবীরকেও আমন্ত্রণ করেছিলেন। তবে তাঁদের কাউকেই পার্টিতে দেখা যায়নি। আপাতত সংসারে মন দিয়েছেন ভিক্যাট। তা বলে কাজ থেকে দূরে রয়েছেন তাঁরা এমনটাও নয়।

Vicky Katrina wedding 1

সদ্যই বিয়ের একমাস পূর্ণ হয়েছে। বিশেষ দিন নিজেদের মতো করে উদযাপনও করেন দু’জনে। ইনস্টাগ্রামে দু’জনের ছবি শেয়ার করেন ক্যাট। ক্যাপশনে ভিকির প্রতি ভালবাসা উজাড় করে দেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

আপাতত বিয়ের পর প্রথমবার লোহরি উদযাপনে ব্যস্ত তারকা দম্পতি। সে ছবিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন ‘উরি’ ছবির অভিনেতা।

Vicky-Lohri

[আরও পড়ুন: Coronavirus Update: দেশে একদিনে করোনার কবলে ২ লক্ষ ৪৭ হাজার, আজ মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে