BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

হেলমেট ছাড়া বাইক চালিয়ে বিপাকে তাপসী পান্নু, দিতে হল মোটা অঙ্কের জরিমানাও

Published by: Suparna Majumder |    Posted: November 18, 2020 10:16 pm|    Updated: November 18, 2020 10:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুল তো মানুষ মাত্রই হয়ে থাকে। তা মেনে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঘটা করে পোস্ট দেওয়ার এলেম ক’জনের থাকে? তাপসী পান্নুর (Taapsee Pannu) আছে। হেলমেট ছাড়া বাইক চালিয়ে মোটা অঙ্কের জরিমানা দিতে হয়েছিল অভিনেত্রীকে। বিপাকে পড়লেও ছবি পোস্ট করায় খামতি নেই নায়িকার। জরিমানার ঠিক আগের মুহূর্তের ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে। ক্যাপশনে আবার বাইক প্রেমের কথাও জানিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

[আরও পড়ুন: ‘সৌমিত্র চট্টোপাধ্যায়ের মরদেহ নিয়ে রাজনীতি হল’, বিস্ফোরক অধীর চৌধুরী]

২০১৩ সালে ‘চশমে বদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তাপসী। ততদিনে দাক্ষিণাত্যে নায়িকা হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন। কিন্তু প্রথম ছবিতে দর্শকদের মনে দাগ কাটতে পারেননি তাপসী। ২০১৫ সালে নীরজ পাণ্ডে পরিচালিত ‘বেবি’ (Baby) ছবিতে অক্ষয় কুমারের (Akshay Kumar) পাশে শাবানার চরিত্রে নজর কাড়েন। সেই চরিত্র এতটাই জনপ্রিয় হয় যে তা ‘নাম শাবানা’য় (Naam Shabana) রূপান্তরিত হয় ২০১৭ সালে। তারই মাঝে সুজিত সরকার প্রযোজিত ‘পিঙ্ক’ (Pink) বলিষ্ঠ অভিনয়ে জনপ্রিয়তা পান তাপসী। এরপর আর বলিউড কেরিয়ারে পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে।

সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। একাধিকবার টুইটে কঙ্গনা রানাউতের (Kangna Ranaut) সঙ্গে কথা-যুদ্ধে জড়িয়েছেন। পায়েল ঘোষের (Payal Ghosh) আনা যৌন নিগ্রহের অভিযোগে আবার বন্ধু পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) পাশে দাঁড়িয়েছেন। এরই মাঝে মালদ্বীপে গিয়ে ব্যাডমিন্টন তারকা প্রেমিক ম্যাথিয়াস বো’র (Mathias Boe) সঙ্গে সময়ও কাটিয়ে এসেছেন। তারপরই ‘রশমি রকেট’ (Rashmi Rocket) ছবির শুটিং শুরু করে দিয়েছেন। পুণে, লোনাভলা, মুম্বইয়ের বিভিন্ন লোকেশনে শুটিং করছেন তাপসী। শুটিংয়ের জন্যই হেলমেট ছাড়া বাইক চালিয়েছিলেন। আবার তার জন্য জরিমানাও দিয়েছেন।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

[আরও পড়ুন: ২ বছর পর নায়ক হিসেবে শুটিং ফ্লোরে ফিরলেন শাহরুখ! টুইটারে ট্রেন্ডিং ‘পাঠান’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement