BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার বিচার পাবে সুশান্ত, CBI তদন্তের নির্দেশে খুশি টলি-বলির সেলেবরা

Published by: Sandipta Bhanja |    Posted: August 19, 2020 6:40 pm|    Updated: August 19, 2020 6:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন সুশান্ত সিং রাজপুত অনুরাগীরা। সার্থক হল বিগত ২ মাসের আন্দোলন। কারণ বুধবার, ১৯ আগস্ট সুশান্তের মৃত্যুরহস্য উন্মোচনের জন্য সিবিআই তদন্তের দাবিতে সিলমোহর বসালো সুপ্রিম কোর্ট। বিহার-মহারাষ্ট্র তরজার অবসান ঘটিয়ে শেষ অবধি জনগণের ইচ্ছেকেই প্রাধান্য দিল দেশের শীর্ষ আদালত। যত দ্রুত সম্ভব মুম্বই পুলিশের থেকে সমস্ত তথ্য-প্রমাণ জোগাড় করে সিবিআইকে ময়দানে নামার নির্দেশ দেওয়া হয়েছে। আর এই সুপ্রিম নির্দেশকেই সাদরে স্বাগত জানালেন বলিউড থেকে বাংলা সিনে ইন্ডাস্ট্রির তারকারা। অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, কৃতি শ্যানন, পরিণীতি চোপড়া থেকে স্বস্তিকা মুখোপাধ্যায়, অঙ্কুশ, নেটদুনিয়ায় মুখ খুললেন অনেকেই।  

সুপ্রিম রায়ের পর গত ২ মাসের মধ্যে আজ প্রথমবার সুশান্ত ইস্যু নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমার (Akshay Kumar)। টুইটে সিবিআই তদন্তের নির্দেশকে স্বাগত জানিয়ে অভিনেতা লিখলেন, “প্রার্থনা করছি, সত্যিটা সামনে আসুক।”

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে যিনি সবথেকে বেশি প্রতিবাদী সুর তুলেছিলেন এবং দাবি করেছিলেন যে “এটা আত্মহত্যা নয়, খুন”, সেই কঙ্গনা (Kangana Ranaut) আজ দেশের শীর্ষ আদালতের রায়ে যারপরনাই খুশি। তাঁর টুইটেই তা প্রকাশ পেল। লিখলেন, “এটা মানবতার জয়। সুশান্ত-যোদ্ধাদের প্রত্যেককে অসংখ্য শুভেচ্ছা।”

টুইট করলেন সুশান্তের দুই প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে এবং কৃতি শ্যাননও। মন খুলে কৃতি আজ সোশ্যাল দুনিয়ায় লিখলেন, “গত ২ মাস সত্যিই ভীষণ উদ্বিগ্ন ছিলাম। বহু ধোঁয়াশা তৈরি হয়েছিল। সুপ্রিম কোর্টের এই রায়ে আশার আলো দেখতে পাচ্ছি।”

অন্যদিকে একমাত্র অভিনেত্রী যিনি কিনা সুশান্তের সঙ্গে ২টো ছবি করেছেন, সেই স্বস্তিকা মুখোপাধ্যায়ও (Swastika Mukherjee) টুইট করে লিখলেন, অবশেষে সুখবর। টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরাও এই রায়কে স্বাগত জানিয়েছেন।

সুশান্তের সহ-অভিনেত্রী পরিণীতি চোপড়াও সিবিআই তদন্তের দাবি তুলেছিলেন। আজ সেই ইচ্ছেপূরণ হওয়ায় টুইট করে বললেন, এবার সিবিআইকে নিজের কাজ করতে দিন।  

সুশান্ত মৃত্যু নিয়ে ইন্ডাস্ট্রির উপর তোপ দাগা শেখর সুমনের ছেলে অধ্যয়নও সিবিআই তদন্তের খবরে উচ্ছ্বসিত। ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এছাড়াও সুপ্রিম রায়কে স্বাগত জানিয়েছেন মধুর ভাণ্ডারকর, নীল নীতিন মুকেশ, শিল্পা শেট্টি-সহ আরও অনেকেই। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement