BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

নেপোটিজম বিতর্ক পিছনে ফেলে অবশেষে নতুন ছবি হাতে পেলেন কার্তিক আরিয়ান

Published by: Suparna Majumder |    Posted: June 23, 2021 3:42 pm|    Updated: June 23, 2021 3:44 pm

Bollywood Kartik Aaryan announces film with Sajid Nadiadwala | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুল কারণেই গত কয়েকদিন ধরে বিনোদনের খবরের শিরোনামে এসে পড়েছিলেন বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। প্রথমে করণ জোহরের (Karan Johar) দোস্তানা টু (Dostana 2) থেকে বাতিল হওয়া, তারপর আরও বেশ কিছু ছবি থেকে রহস্যজনকভাবে কার্তিকের নাম সরে যাওয়ায়, নায়ককে নিয়ে গোটা বলিউডজুড়ে শুরু হয়েছিল গুঞ্জন। অনেকে তো নেপোটিজম (Nepotism) বিতর্ককে টেনে এনে সুশান্তের সঙ্গে তুলনা শুরু করে দিয়েছিলেন কার্তিকের। রটেছিল, করণ জোহরের সঙ্গে মতানৈক্য হওয়ার ফলেই নাকি একে একে ছবি থেকে বাদ পড়ছেন কার্তিক। অবশেষে সেই ‘বাতিল’ নাম ঘুচল। মোটা পারিশ্রমিক পকেটে পুরে নতুন ছবি সাইন করে ফেললেন কার্তিক!

[আরও পড়ুন: সংসদে বিয়ে বাতিলের কথা আগেই জানিয়েছিলেন নুসরত! তাহলে লিভ-ইনের দাবি কেন?]

বলিউডে পা দিয়েই বক্স অফিসে একের পর এক হিট হাঁকিয়েছেন কার্তিক আরিয়ান। ‘প্যায়ার কা পঞ্চনামা’ ছবি থেকে হালফিলের ‘সোনু কে টিট্টু কি সুইটি’। ব্যবসার নিরিখে কার্তিকের প্রায় সব ছবিই প্রযোজকের ঘরে লক্ষ্মীলাভে সমর্থ। এক সময় যে নায়ক ছিল ছবি হিটের তুরুপের তাস, সেই নায়কই একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন রহস্যজনকভাবে! এমনকী, করণ জোহরের প্রযোজনায় তৈরি দোস্তানা টু-এর শুটিংও কিছুটা হয়ে যাওয়ার পর কার্তিককে বাতিলের খাতায় ফেললেন করণ। তবে শুধুই করণ নয়, শোনা গিয়েছে শাহরুখের রেড চিলিসের ব্যানারে তৈরি একটি ছবি থেকেও বাদ পড়েছেন কার্তিক। তবে এই নিয়ে বলিউডে নানা গুঞ্জন থাকলেও কার্তিক কিন্তু একেবারে মুখে কুলুপ এঁটেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

 

তবে এবার ভাগ্যবদল কার্তিকের। সাজিদ নাদিয়াওয়ালার (Sajid Nadiawala) নতুন ছবি ‘সত্যনারায়ণ কি কথা’তে (Satyanarayan Ki Katha) নামভূমিকায় দেখা যাবে কার্তিককে। ছবিটি মুক্তি পেতে পারে ২০২২ সালে। বহুদিন পরে হাতে ছবি আসায় দারুণ খুশি কার্তিক। সময় খরচ না করে, নিন্দুকদের মুখে ছাই দিয়ে সোশ্যাল মিডিয়ায় কার্তিক জানিয়ে দিলেন এই ছবির কথা। শেয়ার করলেন ছবির টিজারও।

জানা গিয়েছে, কার্তিকের এই ছবি আদ্যোপান্ত প্রেমের ছবি। ছবির পরিচালক সমীর বিদওয়ান। তবে কার্তিকের সঙ্গে এই ছবিতে আর কে কে থাকবেন, তা নিয়ে কিছু খোলসা করতে চায়নি ছবির গোটা টিম।

[আরও পড়ুন: কসবায় করোনা ভ্যাকসিন জালিয়াতির শিকার খোদ মিমি চক্রবর্তী! কী জানালেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement