BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, মঞ্জুর করল বম্বে হাই কোর্ট

Published by: Suparna Majumder |    Posted: October 7, 2020 11:28 am|    Updated: October 7, 2020 11:44 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় এক মাসের মাথায় সুশান্ত কাণ্ডে জামিন পেলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। বুধবার রিয়ার জামিনের আবেদন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট (Bombay High Court)। রিয়ার আবেদনের প্রেক্ষিতেই তাঁকে জামিন দেওয়া হয়।

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, যৌনতা-নৃশংসতার জমজমাট গল্প নিয়ে প্রকাশ্যে ‘মির্জাপুর সিজন ২’-এর ট্রেলার]

টানা প্রায় তিনদিনের জেরার পর গত ৯ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনায় মাদক যোগে রিয়াকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তার কিছুদিন পর জামিনের আবেদন জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন রিয়ার আইনজীবী সতীশ মানেশিণ্ডে। সেখানে গত ২৯ সেপ্টেম্বর অভিনেত্রীর জামিনের আবেদনের রায়দান রিজার্ভ রাখে হাই কোর্ট। সেই সংরক্ষিত রায় বুধবার ঘোষণা করা হল। তবে রিয়া জামিন পেলেও জামিন পাননি তাঁর ভাই সৌভিক চক্রবর্তী (Showik Chakraborty)। সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কর্মচারী দীপেশ সাওয়ান্তেরও জামিন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। অন্যদিকে, মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার আবদুল বশিত জামিন পাননি। 

এর আগে বম্বে হাই কোর্টে রিয়া ও অন্যান্য অভিযুক্তদের জামিন না দেওয়ার আবেদন জানিয়ে NCB আধিকারিকরা বলেছিলেন, সমাজের কাছে দৃষ্টান্ত স্থাপন করা উচিত যে মাদক যোগে গ্রেপ্তার করা হলে তাঁর কী হয়। সেই কথা মাথায় রেখেই যেন অভিযুক্তদের জামিন না দেওয়া হয় । তাঁরা আরও জানান, রিয়ার ভাই ও অন্যান্যরা মাদক চক্রের সক্রিয় সদস্য। তাঁদের জেরা করে এর শিকড় পর্যন্ত পৌঁছনো সম্ভব।

রিয়ার আইনজীবীর পালটা যুক্তি ছিল, রিয়ার বিরুদ্ধে সরাসরি কোনও প্রমাণ পাওয়া যায়নি। প্রয়াত সুশান্ত সিং রাজপুত নিজের স্বার্থে তাঁকে ব্যবহার করতেন বলেও নাকি অভিযোগ করা হয়। রিয়ার পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর মুক্তির জন্য সরব হয়েছিলেন  অভিনেত্রী স্বরা ভাস্কর, পরিচালক অনুভব সিনহার মতো তারকারাও। তাঁদের সেই ইচ্ছে কিছুটা হলেও পূরণ হল বুধবার। 

[আরও পড়ুন: ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’, সোশ্যাল মিডিয়ায় কদর্য মন্তব্যে ক্ষুব্ধ ইমন চক্রবর্তী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement