BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভালবাসার কোনও মৃত্যু নেই, শ্রীদেবীকে নিয়ে আবেগঘন পোস্ট বনির

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 1, 2018 7:41 pm|    Updated: September 16, 2019 11:48 am

Boney Kapoor posts emotional letter on Sridevi’s Twitter handle

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুবাইয়ের হোটেলে রহস্যমৃত্যু। গোড়ায় অভিযোগের আঙুল উঠেছিল স্বামী বনি কাপুরের দিকে। তাঁর ভূমিকা পড়েছিল প্রশ্নের মুখে। ভিনদেশে দফায় দফায় জেরা করা হয় বিপর্যস্ত বনিকে। শেষমেশ সব চুকেবুকে গিয়েছে। বুধবার শেষকৃত্য সম্পন্ন হয়েছে কিংবদন্তি অভিনেত্রীর। আর তারপরই মুখ খুলে কথা বললেন বনি।

[  জনস্রোতে ভেসে পঞ্চভূতে বিলীন হলেন বলিউডের চাঁদনি ]

শ্রীদেবীর টুইটার হ্যান্ডেল থেকেই একটি পোস্ট করেন বনি। বলা যায়, একটি খোলা চিঠি। যা সকলের উদ্দেশ্যে লেখা যাঁরা শ্রীদেবীকে ভালবাসেন বা তাঁর ফ্যান। আবেগতাড়িত বনি এই খোলা চিঠিতে লিখেছেন, বহুজনের কাছে শ্রীদেবী চাঁদনি। তুখড় একজন অভিনেত্রী। কিন্তু তাঁর কাছে শ্রীদেবী ছিলেন তাঁর ভালবাসা। তাঁর দুই মেয়ের মা। নিঃসন্দেহে শ্রীদেবীর মতো অভিনেত্রীকে হারানো ইন্ডাস্ট্রির পক্ষে ক্ষতি। কিন্তু দুই মেয়ের মা-কে হারানো আর এতদিনের বন্ধুকে হারানো যে কতবড় শূন্যতা, তা ভাষায় প্রকাশ করা যায় না। বনি জানিয়েছেন, দুই মেয়ের কাছে মা ছিল সবকিছু। তাদের পৃথিবী। গোটা পরিবারটার ভরকেন্দ্র ছিলেন শ্রীদেবী।

[  ‘ক্লান্ত হলেও বিয়েতে যেতে হবে’, ছোটবেলার বান্ধবীকে শেষ কথা শ্রীদেবীর ]

বনির কাতর আর্তি, এই সংকটের মুহূর্তে অন্তত যেন তাঁদের একান্তে শোকপ্রকাশের অবসরটুকু দেওয়া হয়। শ্রীদেবীর মতো অভিনেত্রীকে নিয়ে কথা চলতে থাকবে। তার উপর কখনওই কোনও পর্দা টানা সম্ভব নয়। যাঁর সঙ্গে শ্রীদেবীর যা স্মৃতি, তা তো তাঁরা বলবেনই। কিন্তু এ সবের নিভৃতে যেন একান্ত শোক। যা তাঁদের ব্যক্তিগত। সেখানে খানিকটা আড়াল চেয়েছেন বনি।

[  চোখে আলো নেই, তবু শ্রীদেবীর জন্য ঠায় দাঁড়িয়ে এই ব্যক্তি ]

তিনি জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর একমাত্র লক্ষ্য এই পরিস্থিতি থেকে দুই মেয়েকে বের করে আনা। মা ছাড়া তাদের পৃথিবীতে কেউ ছিল না প্রায়। গোটা পরিবারটাই যে হাসিখুশি ছিল, তা শ্রীদেবীর কারণেই। এখন শ্রীদেবীকে ছাড়া যে এগোতে হবে এই কঠোর বাস্তব বোঝাতে হবে, বুঝতেও হবে। তবে তিনি নিশ্চিত, জীবন আর আগের মতো থাকল না। সত্যি সত্যিই শ্রী-হীন হয়ে পড়ল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে