BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চালকের বেতন দেননি রণবীর, বচসায় বিঘ্নিত ‘পদ্মাবতী’র শুটিং

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 4, 2017 12:45 pm|    Updated: September 27, 2019 3:25 pm

Brawl between Ranveer Singh's bodyguard, driver halts Padmavati Shoot!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক চরিত্রের ফার্স্টলুক বেরিয়ে গিয়েছে। শেষ মুহূর্তের শুটিং চলছিল পুরোদমে। এরমধ্যেই ফের বন্ধ হতে বসেছিল সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবতী’র শুটিং। আর এর জন্য দায়ী তাঁরই আলাউদ্দিন খিলজি অর্থাৎ রণবীর সিং। চালককে বেতন না দেওয়ার অভিযোগ উঠল নায়কের বিরুদ্ধে।

[নেটদুনিয়ায় খোরাক ‘খিলজি’ রণবীর, কেজরি-ইশান্ত শর্মার সঙ্গে তুলনা]

শোনা গিয়েছে, সম্প্রতি ফিল্মসিটিতে ‘পদ্মাবতী’র বিশেষ দৃশ্যের শুটিং চলছিল। আচমকা সেখানে এসে উপস্থিত হন রণবীরের গাড়ির চালক সূরজ পাল। নায়কের ম্যানেজারের কাছে নিজের দুই মাসের বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার দাবি করেন তিনি। যা প্রায় ৮৫ হাজার টাকা। অভিযোগ, টাকা মেটানোর বদলে ম্যানেজার রণবীরের নিরাপত্তারক্ষী বিনায়ককে নির্দেশ দেন সূরজকে ফিল্মসিটি থেকে যেন বের করে দেওয়া হয়। তা করতে গিয়েই সূরজের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিনায়ক। দুই পক্ষের বচসার জেরে শুটিং বিঘ্নিত হয়। বাধ্য হয়ে পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে মধ্যস্থতা করতে হয়। সঞ্জয় সূরজকে আশ্বাস দেন কয়েকদিনের মধ্যেই তাঁর বেতন মিটিয়ে দেওয়া হবে। এরপরই ঝামেলা তখনকার মতো মেটে। কিন্তু রণবীর সে বেতন মিটিয়েছেন কি না, সে প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

[শাহরুখ-কন্যা সুহানার স্নানের ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া]

খ্যাতির মধ্যগগনে রণবীর সিং। ভবিষ্যতের সুপারস্টার হিসেবে তাঁর উপরেই বাজি ধরছেন সিনে-বোদ্ধারা। এমনিতে স্বভাব চঞ্চল নায়ক অনেকেরই প্রিয়। কিন্তু তাঁর এহেন ব্যবহারে হতবাক সকলে। চালকের বেতন তিনি কেন দেননি, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

[এবার একসঙ্গে দেখা যাবে বিরাট কোহলি এবং আমির খানকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে