BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে!’ পর্নকাণ্ডে মুখ খুললেন রাজ কুন্দ্রা

Published by: Akash Misra |    Posted: December 20, 2021 9:19 pm|    Updated: December 20, 2021 9:19 pm

Businessman Raj Kundra open ups On Film Case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নকাণ্ডে অবশেষে মুখ খুললেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পর্নকাণ্ডে নিজের অবস্থান স্পষ্ট করলেন রাজ।

তা ঠিক জানিয়েছেন তিনি?

রাজ কুন্দ্রা জানিয়েছেন, ‘পর্নকাণ্ডের নামে আমার বিরুদ্ধে প্রচুর ভুয়ো খবর রটেছে। অনেকেই এই সময়ের সুযোগ নিয়ে আমাকে বদনাম করেছে। আমি এতদিন এসব নিয়ে চুপ থাকার মানে এই নয় যে, এগুলো আমি মেনে নিয়েছি। আমার চুপ থাকাটা দুর্বলতাও নয়। আমি কখনই পর্ন ছবির ব্য়বসার সঙ্গে জড়িত ছিলাম না। এখনও জড়িত নই। যেহেতু গোটা বিষয়টা এখনও আইনের হাতে তাই এসব নিয়ে এর থেকে বেশি কিছু মন্তব্য করতে চাই না। আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে। সত্যিটা একদিন সামনে আসবেই। সমস্যা হচ্ছে, এ সব ঘটনায় সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে আমার পরিবার। যা সহ্য করা আমার পক্ষে খুবই কষ্টকর। এটা দুঃখজনক।’

গত ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামীকে। ২০ সেপ্টেম্বর, প্রায় দুমাস পর ৫০ হাজার টাকার বিনিময়ে তাঁর জামিন মঞ্জুর করল মুম্বইয়ের আদালত।

Businessman lodged cheating case against Shilpa Shetty and her husband Raj Kundra

ঘটনার সূত্রপাত হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। শোনা যায়, সেই সময় মহিলাদের দিয়ে পর্ন ফিল্ম শুট করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। সেই সূত্র ধরেই অভিনেত্রী গেহনা বশিষ্ঠকে গ্রেপ্তার করা হয়। গেহনার সূত্র ধরেই নাকি রাজের পর্ন ফিল্মের ব্যবসায় জড়িত থাকার হদিশ পায় পুলিশ।

[আরও পড়ুন: সিদ্ধান্তের ঠোঁটে দীপিকার চুমু, সম্পর্কের বেড়াজাল ভেঙে ফের প্রেমে পড়লেন রণবীর ঘরণি]

HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাচ্ছিলেন রাজ কুন্দ্রা ও তাঁর সঙ্গীরা। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয়েছে তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়। সূত্রের খবর মানলে, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকতো।

কিছুদিন আগেই এই মামলার সাপ্লিমেন্টারি চার্জশিট আদালতে জমা দেয় মুম্বই পুলিশ। অপরাধ দমন শাখার জমা করা ওই চার্জশিটে নথিভুক্ত হয়েছে শিল্পা শেট্টি (Shilpa Shetty), শার্লিন চোপড়া-সহ আরও ৪৩ জনের বয়ান। শিল্পা নাকি বয়ান দিতে গিয়ে জানিয়েছেন, রাজ কুন্দ্রা কী করছেন তা তিনি এক্কেবারেই জানতেন না! নিজের কাজেই ব্যস্ত ছিলেন তিনি। এমনকী বলিউডে জোর গুঞ্জন, রাজের সঙ্গে আর থাকছেন না শিল্পা। সন্তানদের নিয়ে স্বামীর বাড়ি ত্যাগ করেছেন তিনি। এর আগে অন্তবর্তী জামিন পেয়েছিলেন রাজ। কিন্তু তাতেও রক্ষা হয়নি। এখনও তাঁর উপরে পুলিশের নজর থাকবে বলে খবর।

[আরও পড়ুন: হটপ্যান্ট পরে বুর্জ খালিফার অন্দরে শ্রীলেখা, কাজের ফাঁকেই সারলেন দুবাই দর্শন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে