BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

প্রয়াত ভিক্টর বন্দ্যোপাধ্যায়? নেটদুনিয়ায় ভাইরাল হওয়া খবর আসলে গুজব

Published by: Sulaya Singha |    Posted: June 23, 2019 5:01 pm|    Updated: June 23, 2019 5:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছর 25 ফেব্রুয়ারি, রবিবার ভোরবেলায় খবরটা ছড়িয়ে পড়েছিল। চিরবিদায় নিয়েছেন রূপ কি রানি শ্রীদেবী। বিশ্বাসই করতে পারেননি অনেকে। ভেবেছিলেন, সোশ্যাল মিডিয়ায় হয়তো কোনও ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে। কিন্তু পরে জানা যায়, সত্যিই ইহলোকের মায়া কাটিয়ে বিদায় নিয়েছেন বলিউডের প্রথম মহিলা সুপারস্টার। আজও রবিবার। আজও কাকতালীয়ভাবে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে এমনই এক দুঃসংবাদ। প্রয়াত অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়। ভারচুয়াল ওয়ালে ওয়ালে ঘুরতে থাকে এখবর। ফলে ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। কিন্তু সত্যিটা কী?

[আরও পড়ুন: প্রতিশ্রুতিই সার, সাতদিনে বকেয়া মেটানোর আশ্বাস পেয়েও ক্ষুব্ধ টলিপাড়ার টেকনিশিয়ানরা]

না, এবার মন খারাপের কোনও কারণ নেই। কারণ বহাল তবিয়তে রয়েছেন অভিনেতা। ভিক্টর বন্দ্যোপাধ্যায় মানে বাঙালির মনে আলাদা আবেগ। তাই এমন খবর পেয়ে স্বাভাবিকভাবেই সিনেপ্রেমীরা উদ্বেগ প্রকাশ করতে থাকেন। এমনকী বেশ কিছু প্রতিষ্ঠানও তাঁর মৃত্যু নিয়ে নানা গুজব ছড়াতে থাকে। ফলে উদ্বেগ আরও বাড়ে। অভিনেতা যীশু সেনগুপ্তের নাম ব্যবহার করে টুইটারেও ছড়িয়ে দেওয়া হয় এমন দুঃসংবাদ। বিষয়টি তাঁর কানে যেতেই নেটিজেনদের সাবধান করেন অভিনেতা। কিন্তু সত্যিটা তখনও অধরাই ছিল। তবে বেলা গড়াতেই সন্দেহের মেঘ কাটে। জানা যায়, যাবতীয় খবর মিথ্যে। পুরোটাই গুজব। সুস্থ এবং ভালই আছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। এমনকী ছবির শুটিংও করছেন তিনি বলে খবর।

বাংলার পাশাপাশি অসমিয়া, ইংরেজি ও হিন্দি সিনেমাতেও অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। সত্যজিৎ রায়, মৃণাল সেন, শ্যাম বেনেগাল, জেমস আইভোরি, স্যর ডেভিড লিনের মতো বিশ্বখ্যাত পরিচালকদের সঙ্গে কাজ করেছেন এই বাঙালি তারকা। সতরঞ্চ কে খিলাড়ি, দুই পৃথিবী, একান্ত আপন, সরকার রাজ, শ্বেতপাথরের থালা, গুন্ডে’র মতো সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। বাহাত্তর পেরিয়ে এখনও অক্ষুণ্ন তাঁর জনপ্রিয়তা। তাঁর জীবিত থাকার খবরে ধরে প্রাণ পেয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘বসিরহাটে সব ঠিক আছে’, বিয়ের পর দেশে ফিরে মন্তব্য নুসরতের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement