২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অগ্নিবাণের রহস্য সমাধানে ট্রেলারে হাজির অঞ্জনের ‘ব্যোমকেশ’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 24, 2017 2:29 pm|    Updated: August 6, 2021 6:18 pm

Byomkesh O Agnibaan trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যখন ফার্স্টলুক বেরিয়েছিল, ‘কাকাবাবু’ বলেই দিয়েছিলেন ‘দেখা হবে ব্যোমকেশ বাবু’। সেই দেখার সামান্য ঝলক মিলল। কাকাবাবু প্রসেনজিতের ‘ইয়েতি অভিযান’-এর সঙ্গে পাল্লা দিতে বক্স অফিসে আসছে যিশু সেনগুপ্তর  ‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’। পিঠোপিঠি মুক্তি পেল ছবির ট্রেলারও। এবার ‘অগ্নিবাণ’ ও ‘উপসংহার’ মিলিয়ে দেশলাই কাঠিতে ‘কেমিক্যাল বিষে’র খোঁজে নামছেন ব্যোমকেশ বক্সি। ছায়াসঙ্গী অবশ্যই অজিত।

আকাশে শরতের মেঘ উঁকি দিতে শুরু করেছে। বাতাসে ধরা দিচ্ছে পুজোর গন্ধ। এই গন্ধেই মিলেমিশে একাকার রহস্য। যে রহস্য এবার পুজোয় সিনেপ্রেমী বাঙালিকে ঘিরে থাকবে। একদিকে বরফের পাহাড়ে কাকাবাবু ও সন্তুর কাণ্ডকারখানা, আর অন্যদিকে ব্যোমকেশ ও অজিত যুগলবন্দি। একদিকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলা ইন্ডাস্ট্রির সমার্থক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অন্যদিকে পরিচালক অঞ্জন দত্তের পাশে যিশু সেনগুপ্ত ও শ্বাশত চট্টোপাধ্যায়ের মতো পোড় খাওয়া অভিনেতা। রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তীও।

[ফিরছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি, কী প্রতিক্রিয়া অর্পিতার?]

পুজোর বক্স অফিস এবার সত্যিই জমজমাট। দর্শকদের প্রত্যাশাও তুঙ্গে। কাকে ছেড়ে কাকে দেখবেন, এই প্রশ্ন ছেড়ে আগেভাগে দু’টি ছবির টিকিট বুক করে নেওয়াই ভাল। এমনটাই মনে করছেন অনেকে। ইতিমধ্যেই  প্রসেনজিতের কাকাবাবু ট্রেলারেই প্রশংসা পেয়ে গিয়েছে। সুপারস্টার দেবের মতে এটিই তাঁর দেখা সেরা ট্রেলার।

[কীভাবে সাফল্য ধরে রাখতে হয়, সিক্রেট ফাঁস করলেন হৃতিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে