BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

মাত্র ১৪ দিনের মাথায় মিমিকে হেনস্তা কাণ্ডে চার্জশিট জমা, জামিন খারিজ ধৃত ট্যাক্সিচালকের

Published by: Sayani Sen |    Posted: September 28, 2020 7:15 pm|    Updated: September 28, 2020 7:15 pm

An Images

শুভঙ্কর বসু: একে সাংসদ। আবার অভিনেত্রীও। তারপর যেভাবে সাহসিকতার পরিচয় দিয়েছেন তাতে পুলিশি তৎপরতা স্বাভাবিক। মাত্র ১৪ দিনের মাথায় ট্যাক্সিচালকের মিমিকে হেনস্তা কাণ্ডে চার্জশিট দিল গড়িয়াহাট (Gariahat)  থানার পুলিশ। আলিপুর আদালতে এদিন চার্জশিট জমা দিয়ে পুলিশ জানিয়েছে এই ঘটনায় তদন্ত প্রক্রিয়া শেষ হয়েছে। টিআই প্যারেড অর্থাৎ আসামি শনাক্তকরণের কাজও শেষ হয়েছে। তৃণমূল সাংসদকে কটূক্তি ও শ্লীলতাহানির অভিযোগে ধৃত ওই ট্যাক্সিচালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯, ৩৫৪এ এবং ৩৫৪বি ধারায় মামলা রুজু হয়েছে। এদিনই অবশ্য ওই ট্যাক্সিচালকের জামিনের আবেদনও খারিজ হয়ে যায়। 

উল্লেখ্য, ১৫ সেপ্টেম্বর রাতে জিম সেরে বাড়ি ফিরছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বালিগঞ্জ ফাঁড়ির কাছে হঠাৎই ওই ট্যাক্সিচালক তাঁর গাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় মিমির প্রতি বাজে ইঙ্গিত করে। বিষয়টি নিয়ে সাংসদ প্রথমে পাত্তা দেননি। পরে দেখা যায় ফের মিমির গাড়ি ওভারটেক করে তার প্রতি বাজে ইঙ্গিত করে দেবা যাদব নামে ওই ট্যাক্সিচালক। এরপরই ওই ট্যাক্সিচালককে সবক শেখানোর সিদ্ধান্ত নেন মিমি। তিনি তাড়া করে ট্যাক্সিটিকে থামান। তার ওই রাতেই দেবাকে গ্রেপ্তার করে গড়িয়াহাট থানার পুলিশ।

[আরও পড়ুন: পুজোর আগেই যাত্রীদের জন্য সুখবর, এবার রবিবারেও মিলবে মেট্রো পরিষেবা]

গত শুক্রবার দুপুরে ‘টিআই প্যারেডে’ (Test identification parade) শনাক্ত করতেই প্রেসিডেন্সি জেলে গিয়েছিলেন মিমি। বৃষ্টির মধ্যেও ঘড়ির কাঁটা ধরে তিনি আলিপুরের বিচারকের নির্দেশ মেনে হাজির হয়েছিলেন। প্রায় এক ঘণ্টা জেলের ভিতরেই ছিলেন। পরে তিনি বলেন, “এটা আমাকে করতেই হত। অভিযোগটি যেহেতু আমি করেছিলাম, তাই বিচার প্রক্রিয়ায় সাহায্য করা আমার নৈতিক দায়িত্ব ও কর্তব্য। চাইলে মানুষ একটু সময় করে, আইনি প্রক্রিয়ায় দোষীদের শাস্তি দিতে পারে, তা প্রমাণিত। শহরকে নিরাপদ রাখার তাগিদ নিয়ে আমার ব্যস্ত শিডিউল থেকেও সময় অ্যাডজাস্ট করেছি।” তার আগে আদালতে গোপন জবানবন্দিও দিয়েছেন মিমি। এই ঘটনাতেই  মাত্র ১৪ দিনের মাথায় ট্যাক্সিচালকের চার্জশিট দিল গড়িয়াহাট থানার পুলিশ। 

[আরও পড়ুন: ‘আমি করোনা আক্রান্ত বলে পার পেলেন’, কোভিড রোগীর ‘হেনস্তা’ নিয়ে মমতাকে তোপ অগ্নিমিত্রার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement