Advertisement
Advertisement
Aditya Roy Kapur

আদিত্য-অনন্যার ব্রেকআপ রটনা মাত্র! ‘হবু জামাই’কে নিয়ে গোয়ায় চাঙ্কি, মেয়ে বললেন…

পয়লা প্রতিক্রিয়া এল অনন্যার তরফে। কী বললেন?

Chunky Panday shares selfie with Aditya Roy Kapur amid break up rumor with Ananya Panday
Published by: Sandipta Bhanja
  • Posted:June 8, 2024 7:07 pm
  • Updated:June 8, 2024 7:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পষ্ট মুখে কিছু না বললেও, আদিত্য রায় কাপুরের (Aditya Roy Kapur) সঙ্গে সম্পর্কের তিক্ততা নিয়ে হাবেভাবে বুঝিয়ে দিয়েছিলেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)। এমনকী, সোশাল মিডিয়াতেও ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছিলেন চাঙ্কিকন্যা। সম্প্রতি আদিত্যও এক সাক্ষাৎকারে ফলাও করে জানিয়ে দিয়েছেন, “নাইট ম্যানেজার এখন জীবনে একা। কেউ নেই!” আর আদিত্য-অনন্যার সেই বিচ্ছেদ জল্পনার মাঝেই এবার বড় চমক দিলেন চাঙ্কি পাণ্ডে (Chunky Panday)। গোয়ার সমুদ্র সৈকতে আদিত্যর সঙ্গে কুল মুডে দেখা গেল প্রবীণ অভিনেতাকে।

শনিবার নিজেই ছবি পোস্ট করেছিলেন চাঙ্কি। সেখানেই দেখা গেল মেয়ে অনন্যার ‘প্রেমিক’ আদিত্যকে। আর সেই ছবি দেখা মাত্রই নেটপাড়ার কৌতূহল,ক আদৌ কি বিচ্ছেদ হয়েছে ওঁদের? সেই প্রশ্নের উত্তর অধরা থাকলেও ঠিক কী কারণে আদিত্য-চাঙ্কি একফ্রেমে ধরা দিলেন, সেটা জানা গিয়েছে। এক বিজ্ঞাপনের শুটিংয়ের জন্যই গোয়ায় গিয়েছিলেন দুই অভিনেতা। সেখানে চাঙ্কি একেবারে ‘কুল মাম্মা-মিয়া’ অবতারে ধরা দিলেন। অনন্যাই প্রথম সেই ছবিতে লাইক বসান। অতঃপর দুই তারকার বিচ্ছেদ নিয়ে জল্পনা বহাল! 

Advertisement

মাস খানেক আগেও অনন্ত আম্বানির জামনগরের অনুষ্ঠানে জুটিতে গিয়েছিলেন। বলিউডের সমস্ত হাইপ্রোফাইল পার্টিতেও একসঙ্গে নজর কাড়তেন আদিত্য-অনন্যা (Aditya Roy Kapur, Ananya Panday)। একসঙ্গে ছুটিও কাটিয়েছেন বিদেশে বহুবার। এমনকী চাঙ্কিকন্যাকে দেখলেই রসিকতা করে ‘নাইট ম্যানেজার’ আদিত্যর কথা জিজ্ঞেস করতেন পাপারাজ্জিরা। প্রথমটায় রাখঢাক করলেও পরে একেবারে খুল্লামখুল্লা প্রেমের জোয়ারে ভেসেছিলেন তারকাজুটি। তবুও আদিত্য-অনন্যার ২ বছরের সম্পর্কে ভাঙন! দুই তারকার ঘনিষ্ঠ সূত্র অন্তত সেই খবরে সিলমোহর বসিয়েছেন। দুই তারকার এক ঘনিষ্ঠ বন্ধুই নাকি বলিউড সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, “আদিত্য-অনন্যার সম্পর্কে ফাটল ধরেছে। সবই ঠিকঠাক চলছিল ওঁদের মধ্যে। আচমকাই ওঁদের বিচ্ছেদটা বন্ধুমহলের কাছে ভীষণই শকিং! যদিও ওঁরা একে-অপরের প্রতি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে। অনন্যা মুভ অন করার চেষ্টা করছে। হ্যাঁ, কষ্ট পেয়েছে বটে! অনন্যা এখন ওঁর নতুন পোষ্যর সঙ্গে সময় কাটাচ্ছে। আদিত্যও খুব পরিণতভাবেই পরিস্থিতিটা সামলাচ্ছে।”

Advertisement

[আরও পড়ুন: ‘বাবা, বেবি ও…’, ভোট মিটতেই সন্তানদের নিয়ে ফুকেত ভ্রমণে রাজ-শুভশ্রী]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chunky Panday (@chunkypanday)

সম্প্রতি লাইফস্টাইল এশিয়া ইন্ডিয়া ম্য়াগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে আদিত্য রায় কাপুর জানান, “গত কয়েকমাস ধরে আমার ব্যক্তিগত জীবন নিয়ে নানা খবর রটেছে। আমার প্রেম, বিয়ে সবই খবরে ছিল। কিন্তু মজাটা হল, আমি কখনই আমার ব্যক্তিগত জীবনের কোনও কথাই সোশাল মিডিয়ায় লিখি না। প্রাইভেটই রাখতে চাই। তাই সম্পর্ক, প্রেম, ভবিষ্যতে যাই হোক না কেন, ব্যক্তিগতই থাকবে। যদি সত্যি কিছু হয়, তাহলে ঠিক সময় মতো আমিই নিজে সামনে আনব।”

অন্যদিকে গতবছরই প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে আদিত্য-অনন্যার বিয়ের জল্পনায় সায় দিয়েছিলেন চাঙ্কি। তাঁদের প্রেমের গুঞ্জনের মাঝেই তারকাজুটির ফ্যানপেজ থেকে তাঁদের এক ভিডিও শেয়ার করা হয়েছিল। যার ক্যাপশনে লেখা- “২০২৪ সালেই বিয়ে।” সেই রিল ভিডিওতেই লাইক করেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে। যা দেখে দুয়ে দুয়ে চার করে ফেলেছিলেন অনুরাগীরা। ভেবেছিলেন, মুখে কিছু না বললেও বাবা হিসেবে এভাবেই হয়তো মেয়ে অনন্যার বিয়ের খবরে সিলমোহর বসালেন। কিন্তু এদিকে মাস দুয়েক ধরে আদিত্য-অনন্যার বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: ‘রাগের মাথায় ভুল করে ফেলেছি’, ক্ষমা চাইলেন সোহম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ