২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আতঙ্কের পরিবেশ ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর সেটে, তটস্থ অমিতাভও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 24, 2017 2:15 pm|    Updated: January 11, 2021 5:44 pm

Common cold scare forces ‘Thugs Of Hindostan’ cast to wear mask

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো সবে শুরু হয়েছিল ছবির শুটিং। এর মধ্যেই আতঙ্কের পরিবেশ ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর সেটে। আতঙ্ক এতটাই ছড়িয়েছে যে, কলাকুশলীরা সকলে মুখোশ পরে সেটে ঘুরে বেড়াচ্ছেন। বিস্ফোরক এই তথ্য জানিয়েছেন স্বয়ং বিগ বি অমিতাভ বচ্চন। গোটা সেটের আতঙ্ক প্রভাবিত করেছে তাঁকেও। তাই শুক্রবার রাতে নিজের ব্লগে সে কথা তুলে ধরেছেন শাহেনশা।

[রাজ্য সরকারের পুজো কার্নিভালে প্রধান অতিথি অমিতাভ-জয়া]

আসলে অজানা জ্বরের আতঙ্কে ভুগছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর নেপথ্যের কারিগরা। সেটে একজনের প্রথমে এই জ্বর হয়েছিল। তার থেকে বাকিরাও আক্রান্ত হন। অনুপস্থিতির তালিকা ক্রমাগত বাড়ছে। ফলে শুটিং ইউনিটের সকলকে মুখোশ পরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে প্রযোজক-মহলের তরফ থেকে। শরীর সুস্থ রাখতে এই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করা হচ্ছে। নিজের ব্লগে সেটের এই পরিস্থিতিকে জম্বিদের এলাকা বলে আখ্যা দিয়েছেন বিগ বি। তিনি জানান একজন সহকারী-পরিচালক আবার প্রায় চিকিৎসকের ভূমিকায় নিয়ে ফেলেছেন। এর প্রতিকার নিয়ে রোজ একটা করে নিদান দিচ্ছেন। আবার রোগের উৎস সন্ধানেও লেগে পড়েছেন।

[পুজোর পাঁচদিন কীভাবে কাটাবেন পাওলি, গার্গী, অঞ্জনা?]

ঘটনার ছবি পোস্ট করার কথাও ভেবেছিলেন বিগ বি। কিন্তু পরমুহূর্তেই নিজের চিন্তা পালটে ফেলেন। কারণ তাঁর মতে এখনও ছবি দেওয়ার সময় আসেনি। অবশ্য ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। তবে তা অমিতাভের নয়, মিস্টার পারফেকশনিস্ট আমির খানের। এই প্রথমবার অমিতাভের সঙ্গে কাজ করছেন আমির। এ নিয়ে নিজের উচ্ছ্বাসও প্রকাশ করেছেন অভিনেতা। ইতিমধ্যেই চরিত্রের খাতিরে নিজের নাক ফুটিয়ে ফেলেছেন আমির। আর ‘ঠাগ’-এর লুকে ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল তাঁর এই নতুন অবতার।

aamir-khan-thugs-759

[মাকে সঙ্গে নিয়ে দুর্গাপুজোর সেলিব্রেশনে কাজল-তানিশা] 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে