Advertisement
Advertisement
Jacqueline Sukesh

‘শুধু তোমার জন্য নবরাত্রির ৯ দিন উপোস করব’, ফের জ্যাকলিনকে চিঠি ‘ঠগবাজ’ সুকেশের

জেল থেকেই জ্যাকলিনকে একের পর এক চিঠি পাঠিয়ে চলেছে সুকেশ।

Conman Sukesh Chandrashekhar has written another letter for his “Bomma” Jacqueline Fernandez | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:October 16, 2023 7:44 pm
  • Updated:October 16, 2023 7:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেল থেকে ফের জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) চিঠি পাঠাল ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখর। এবার অভিনেত্রীর জন্য নবরাত্রির উপোস করবে সে, এমনটাই জানিয়েছে চিঠিতে। আবার অভিনেত্রীর রূপেরও ভূয়সী প্রশংসা করেছে।

Jacqueline-Sukesh

Advertisement

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনওভাবেই জড়িত নন। বিচারকের সামনে সুকেশ তখন বলেছিল, “জ্যাকলিন এই মামলার অংশ নয়, ওর কোনও চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।” যদিও সুকেশ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন জ্যাকলিন। এ বিষয়ে একটিও মন্তব্য খরচ করতে তিনি রাজি নন।

Advertisement

[আরও পড়ুন: লুটিয়ে পড়েছে রানির শাড়ির আঁচল, এই কাজটি করলেন শাহরুখ, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা]

আপাতত তিহার জেলে বন্দি সুকেশ (Sukesh Chandrashekhar)। সেখান থেকেই জ্যাকলিনকে একের পর এক চিঠি পাঠিয়ে চলেছে। এবার জ্যাকলিনকে বাঘিনী বলে সম্বোধন করে লেখেন, “বেবি প্রথমেই বলি দোহার শোয়ে তোমায় দারুণ হট লাগছিল। আমার বম্মা তোমার থেকে সুন্দর এ পৃথিবীতে আর কেউ নেই।”

Jacqueline 1

এরপরই সুকেশ লেখে, “জীবনে এই প্রথমবার শুধু তোমার জন্য নবরাত্রির ৯ দিন উপোস করব যাতে তুমি ভালো থাকো আর আমাদের চারপাশের সমস্ত নেগেটিভিটি দূর হয়ে যায়।” নবরাত্রির নবম দিলে বৈষ্ণো দেবী আর মহাকালেশ্বর মন্দিরে পুজো দেবে বলেও জানায় সুকেশ। কঠিন এই সময় কেটে যাবে, এমনটাই বিশ্বাস তার।

Sukesh-letter

[আরও পড়ুন: পুজোর প্রাপ্তি! ‘মিতিন মাসি’ কোয়েলের সঙ্গে দেখা রোনাল্ডিনহোর, উচ্ছ্বসিত অনুরাগীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ