BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

COVID-19: কোভিড পজিটিভ পরমব্রত-রুদ্র-রাজ, স্থগিত কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

Published by: Sucheta Sengupta |    Posted: January 5, 2022 4:29 pm|    Updated: January 5, 2022 5:04 pm

Coronavirus: Parambrata Chatterjee, Raj Chakraborty tested corona positive, KIFF postponded | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাস (Coronavirus) আতঙ্ক আরও জাঁকিয়ে বসল টলিউডে। যার জেরে এবারের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (KIFF) স্থগিত হয়ে গেল। বড় বিপদ এড়াতে এমনই সিদ্ধান্ত নিল আয়োজক কমিটি। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), রাজ চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ-সহ একাধিক অভিনেতা এবং উৎসব কমিটির কয়েকজনের শরীরে করোনা বাসা বেঁধেছে। এমন ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আপাতত বাতিল করা হল বলে জানিয়েছে কমিটি। ৭ তারিখ থেকে তা শুরু হওয়ার কথা ছিল। 

KIFF
মঙ্গলবারই কলকাতা চলচ্চিত্র উৎসবের সূচি প্রকাশ করে উৎসব কমিটি।

বুধবার সকালে কোভিড (COVID-19) পজিটিভ হন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। টুইটে নিজে জানিয়েছেন সেই দুঃসংবাদ। মৃদু উপসর্গ থাকায় তিনি হোম আইসোলেশনেই (Home isolation) রয়েছেন। অভিনেতা রুদ্রনীল ঘোষও কোভিড আক্রান্ত হয়ে বাড়িতে আইসোলেশনে রয়েছেন বলে খবর। মঙ্গলবার বিকেলে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন পরমব্রত। তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়-সহ বোর্ডের একাধিক সদস্য। তাঁদের সকলকে করোনা পরীক্ষা করার আবেদন জানিয়ে সতর্ক করেছেন পরমব্রত।

অন্যদিকে, মঙ্গলবার রাতেই করোনা রিপোর্ট হাতে পেয়েছেন টলিউডের পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakroborty)। রিপোর্ট পজিটিভের খবর টুইটে জানিয়েছিলেন তিনি। করোনা আক্রান্ত তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রী এ নিয়ে দ্বিতীয়বার কোভিড পজিটিভ হলেন। ছোট্ট সন্তান ইউভানকে ছেড়ে আলাদা থাকতে হওয়ায় মনখারাপ অভিনেত্রীর।

[আরও পডুন: COVID-19 Update: টলিপাড়ায় চওড়া হচ্ছে করোনার থাবা, এবার RT-PCR টেস্ট করালেন দেব]

টুইটে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) জানিয়েছেন, ২৭ ডিসেম্বর তিনি মুম্বই থাকাকালীনই উপসর্গ দেখা দিয়েছিল। সেসময় করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে। এরপর কলকাতায় ফিরে আসেন পরমব্রত। উপসর্গহীন থাকা সত্ত্বেও তিনি আবার মঙ্গলবার টেস্ট করান। রাজ্যজুড়ে কড়া বিধিনিষেধের মধ্যে নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হওয়ার কথা মঙ্গলবার ঘোষণা করা হয়েছিল। এবার সিনেমা হলে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া ছিল। কিন্তু উৎসব কমিটির এতজনের শরীরে কোভিড থাবা বসানোয় তা আপাতত স্থগিত করা হল।

[আরও পডুন: সৌরভের পর কোভিড পজিটিভ মেয়ে সানা, অমিতাভ বচ্চনের বাড়িতেও করোনার হানা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে