Advertisement
Advertisement
Kangana Ranaut

বেকায়দায় কঙ্গনা! জাভেদ আখতারের মানহানির মামলায় স্থগিতাদেশ নয়, সাফ কথা আদালতের

এমনিতেই কঙ্গনার কেরিয়ারে বহুদিন ধরে হিটের দেখা নেই। তার মধ্যেই আবার আদালতের এই ধাক্কা!

Court dismisses Kangana Ranaut's plea seeking stay on defamation case filed against her by Javed Akhtar | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:February 3, 2024 4:13 pm
  • Updated:February 3, 2024 4:13 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদালতে বেকায়দায় কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন জাভেদ আখতার। সেই মামলা তুলে নেওয়ার আর্জি জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন কঙ্গনা। কিন্তু হালে পানি তিনি পেলেন না। আদালতের সাফ কথা, কঙ্গনার আর্জি গ্রাহ্য করা যাবে না।

Poet and lyricist Javed Akhtar files defamation case against actress Kangana Ranaut ।Sangbad Pratidin

Advertisement

২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যপরবর্তী সময়ে এই বিতর্কের সূত্রপাত। সেই সময়, জাতীয়স্তরের সংবাদমাধ্যমে জাভেদ আখতারের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা রানাউত। দাবি করেন, “বলিউডের বিশিষ্ট গীতিকার তাঁকে (সুশান্তকে) আত্মহত্যার প্ররোচনা জুগিয়েছিলেন।” এই ঘটনার জল গড়ায় আদালত অবধি। কঙ্গনার বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেন জাভেদ।

Advertisement

[আরও পড়ুন: প্রথম বাঙালি হিসেবে বুর্জ খালিফায় যিশু সেনগুপ্ত, সাক্ষী গোটা বিশ্ব! গর্বিত বাংলা]

এই ঘটনায় জাভেদ আখতারের বিরুদ্ধে পালটা মামলা করেছিলেন কঙ্গনা। অভিনেত্রী একাধারে যেমন জাভেদের মামলা খারিজের আর্জি জানিয়েছিলেন, অন্যদিকে এমনটা সম্ভব না হলে ওই মামলার সঙ্গে তাঁর অভিযোগটিও যোগ করে নেওয়ার আবেদন জানিয়েছিলেন। কিন্তু সেই আবেদনও খারিজ করে দেন বিচারপতি প্রকাশ নায়েক।

সূত্রের খবর মানলে, আদালতে বিচারপতি পরিষ্কারভাবেই জানিয়ে দেন, যে জাভেদ আখতার আগে মানহানির মামলা করেছিলেন। ফলে সেটিই গ্রাহ্য হবে। কঙ্গনা সেই সময় এই আবেদন জানাননি ফলে দুটি মামলা মিশিয়ে দেওয়া সম্ভব নয়। এমনিতেই কঙ্গনার কেরিয়ারে বহুদিন ধরে হিটের দেখা নেই। তার মধ্যেই আবার আদালতের এই ধাক্কা। সুতরাং বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন এখন বেশ বেকায়দায় বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: জরায়ুমুখের ক্যানসারে প্রচারে চমক দিলেন পুনম পাণ্ডে! কী এই মারণ রোগ? জেনে নিন বিশদে ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ