১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাজ্জির দুসরা ইনিংস, রুপোলি পর্দায় হাতেখড়ি স্পিনারের

Published by: Bishakha Pal |    Posted: February 3, 2020 4:43 pm|    Updated: February 4, 2020 4:19 pm

Cricketer Harbhajan Singh to Make Acting Debut with Tamil Film Friendship

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটের ময়দানে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন হরভজন সিং। তাঁর স্পিন বোলিং তাবড় তাবড় ব্যাটসম্যানদের ঘোল খাইয়ে ছেড়ে দিত। এবার ২২ গজ ছেড়ে রুপোলি পর্দায় ইনিংস খেলতে নেমে পড়লেন হরভজন সিং। তামিল ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির নাম ‘ফ্রেন্ডশিপ’।

সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির পোস্টার। সেখানে দেখা গিয়েছে দু’জনের হাত একই হাতকড়া দিয়ে আটকানো। একটি হাত হরভজনের। ছবিতে তিনি প্রধান ভূমিকায় অভিনয় করছেন। এনিয়ে ফিল্মের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেছেন, এই প্রথম ভারতীয় কোনও ফিচার ফিল্মে প্রধান চরিত্রে কোনও ভারতীয় ক্রিকেটারকে দেখা যাবে। হরভজনের ফিল্মি দুনিয়ায় ডেবিউয়ে খুশি অনুরাগীরাও। শোনা যাচ্ছে, ছবির জন্য তিনি স্ত্রী গীতা বসরার থেকে পরামর্শও নিচ্ছে। তবে এই ছবিটি হরভজনের কাছে চ্যালেঞ্জ। কারণ, তিনি পঞ্জাবি। আর ছবিটি তামিল। দেশের দুই প্রান্তের এই দুই রাজ্যের ভাষার মধ্যে বিস্তর ফারাক। ফলে হরভজনকে বেশ কসরত করতে হচ্ছে।

[ আরও পড়ুন: জাহাজে ঘুরে বেড়াচ্ছে অশরীরী, ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর ট্রেলারে উঠে এল অজানা কাহিনি ]

‘ফ্রেন্ডশিপ’ পরিচালনা করছেন জন পল রাড ও শ্যাম সূর্য। এবছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। যদিও ছবির সম্পূর্ণ কাস্ট এখনও প্রকাশ্যে আনেননি পরিচালক। যদিও ‘ফ্রেন্ডশিপ’ হরভজনের প্রথম ছবি নয়। এর আগে ‘দিক্ষিলোনা’ ছবিতে খুব ছোট্ট চরিত্রে অভিনয় করেছিলেন। তবে এবার মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

তবে একা হরভজনই যে প্রধান চরিত্রে কোনও ছবিতে অভিনয় করছেন, এমন নয়। ফাস্ট বোলার ইরফান পাঠানও একটি ছবিতে অভিনয় করছেন। সেই ছবিটিও তামিল। সেই ছবিতে ইরফানের সঙ্গে দেখা যাবে তামিল সুপারস্টার বিক্রমকে। ছবির নাম ‘বিক্রম ৫৮’। এই ছবিটি পরিচালনা করেছেন অজয় গনমুথু। ছবিতে সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। খুব শীঘ্রই মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: অনেকটাই সুস্থ ঋষি কাপুর, হাসপাতাল থেকে ফিরে জানালেন প্রযোজক বন্ধু ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে