BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন সম্পর্কে জড়াতেই ‘প্রাক্তন’ উর্বশীকে সোশ্যাল মিডিয়ায় ব্লক করলেন ঋষভ পন্থ!

Published by: Sandipta Bhanja |    Posted: January 11, 2020 5:54 pm|    Updated: January 11, 2020 5:54 pm

Cricketer Rishav Panth blocks Urvashi Rautela on social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  হার্দিক পাণ্ডিয়ার পর বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলার নাম জড়িয়েছে আরও এক ভারতীয় ক্রিকেট তারকা ঋষভ পন্থের সঙ্গে। কিন্তু ঋষভের জীবনে উর্বশী এখন অতীত। কারণ, দিন কয়েক আগেই প্রেমিকা ইশা নেগিকে পরিচয় করিয়েছেন ভক্তদের সঙ্গে। অতঃপর পুরনোকে বিদায় দিয়ে এখন নতুন জীবন শুরু করতে চাইছেন ঋষভ। আর এর মাঝেই খবর এল উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ নাকি তাঁর সমস্ত সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে উর্বশীকে ব্লক করে দিয়েছেন!

বলিউডে কান পাতলেই শোনা যেত, ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিকের সঙ্গে আগে যার সম্পর্ক ছিল, সেই অভিনেত্রী উর্বশী রাউটেলার সঙ্গে নাকি ডেট করছেন তরুণ ক্রিকেট তারকা ঋষভ পন্থ। মুম্বইয়ে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি ম্যাচের আগে নাকি ঋষভ এবং উর্বশীকে একাধিকবার দেখা গিয়েছে এদিক-ওদিকে। এমনকী মুম্বইয়ের পাঁচতারা হোটেলেও তাঁদের নৈশভোজ সারতে দেখা গিয়েছিল। কিন্তু দিন কয়েক আগেই ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া বাগদান পর্ব সেরেছেন বলিউড অভিনেত্রী নতাশা স্তানকোভিচের সঙ্গে। তার দিন কয়েক পরই ঋষভ পন্থও প্রকাশ্যে এনেছেন প্রেমিকা ইশা নেগিকে। জোড়া চমকে ক্রিকেট মহলে বেশ শোরগোল পড়ে গিয়েছিল। এবার প্রাক্তন বান্ধবী তথা অভিনেত্রী উর্বশী রাউটেলাকে ঋষভের ব্লক করে দেওয়ার খবরে বেশ হইচই শুরু হয়েছে নেটপাড়ায়।

[আরও পড়ুন: আক্রান্ত পড়ুয়াদের নিয়ে উদ্বিগ্ন, ছবি এঁকে প্রতিবাদ করলেন অভয় দেওল ]

তবে ঋষভের সঙ্গে ডেটে যাওয়াই সার! ওখানেই ইতি সম্পর্কের নাকি। জাতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, একাধিকবার ক্রিকেট তারকা পন্থের সঙ্গে যোগাযোগ করতে চেয়েছিলেন ঊর্বশী। পন্থের সঙ্গেই থাকতে চেয়েছিলেন অভিনেত্রী। যদিও সেই সম্পর্কে সায় দেননি ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ। বেরিয়ে আসতে চাইছিলেন। উর্বশীকে প্রশ্রয় দেননি। তাই হোয়্যাটসঅ্যাপে ব্লক করে দেন ঋষভ পন্থ। 

[আরও পড়ুন: ঝুলনের বায়োপিকে নাম ভূমিকায় অনুষ্কা, ইডেনে শুরু হচ্ছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

I like me better when I’m with you 🧡🤷🏻‍♂

A post shared by Rishabh Pant (@rishabpant) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে