BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হলিউড ছবিতে কাশ্মীর নিয়ে বিতর্কিত মন্তব্য, নেটদুনিয়ায় সুপারম্যানকে বয়কটের ডাক

Published by: Suparna Majumder |    Posted: October 21, 2021 4:56 pm|    Updated: October 21, 2021 6:08 pm

DC animated film Injustice has landed itself in controversy after it allegedly called Kashmir ‘disputed’ | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বিতর্কিত এলাকা কাশ্মীর। তাকে হাতিয়ার মুক্ত অঞ্চল করতে চায় সুপারম্যান।  এই কাজে তার সঙ্গী ‘ওয়ান্ডার উওম্যান’। ডিসি প্রযোজনা সংস্থার তৈরি অ্যানিম্যাটেড ফিল্ম ‘ইনজাস্টিস’-এর (Injustice Movie) এমনই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তাতেই নেটিজেনদের রোষানলে সুপারম্যান। ট্রেন্ডিং ‘অ্যান্টি ইন্ডিয়া সুপারম্যান’ (Anti India Superman)। 

Superman Injustice

চলতি বছরের ১৭ সেপ্টেম্বর প্রকাশ্যে আসে ‘ইনজাস্টিস’ ছবির ট্রেলার। সেই অনুযায়ী, সুপারম্যানের প্রেমিকা লুইসকে হত্যা করে জোকার। তাতেই ক্ষিপ্ত হয়ে গোটা বিশ্বে আধিপত্য বিস্তার করতে চায় সুপারম্যান। আরও কয়েকজন সুপারহিরো তাকে সঙ্গ দেয়।

Injustice Superman

এ পর্যন্ত সবই ঠিক ছিল। তবে সম্প্রতি যে ক্লিপটি ভাইরাল হয়, তার ভয়েস ওভারে বলা হয় ‘ডিসপুটেড’ অর্থাৎ বিতর্কিত কাশ্মীরকে অস্ত্রমুক্ত অঞ্চল করতে চায় সুপারম্যান। কিছু মিলিটারি প্লেন ধ্বংস করতেও দেখা যায় তাঁকে। 

 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য]

সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই ক্লিপিংস। তাতেই চটেছেন নেটদুনিয়ার একাংশ। অনেকেই সোশ্যাল মিডিয়ায় সুপারম্যানের এই কীর্তিকে লজ্জাজনক আখ্যা দিয়ে তাকে বয়কট করার ডাক দিয়েছেন। 

“কাশ্মীর ভারতবর্ষের অবিচ্ছেদ্য অঙ্গ। এমন নিম্নরুচির ভিডিওর মাধ্যমে তাকে কালিমালিপ্ত করা যাবে না। আমাদের দেশ কার কোন ক্ষতি করেছে যে এভাবে নিম্নমানের ও মানহানিকর মন্তব্য করতে হবে।”

 

[আরও পড়ুন: মাদক কাণ্ডে শাহরুখ খানের বাড়িতে এনসিবি হানা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে