৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘মিথ্যে বলা বন্ধ হোক’, বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দেবলীনার!

Published by: Akash Misra |    Posted: December 7, 2021 9:05 pm|    Updated: December 8, 2021 9:25 am

Debolina Dutta's New instagram post goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী দেবলীনা দত্ত ও পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের সম্পর্কে ভাঙন নিয়ে বেশ কয়েকদিন ধরেই টলিপাড়া সরগরম। আট বছরের সম্পর্কে হঠাৎ কেন ভাঙন ধরল, তা নিয়ে খুব স্পষ্টভাবে মন্তব্য না করলেও, তথাগত ও দেবলিনা হাভেভাবে বুঝিয়ে দিচ্ছেন, তাঁদের সম্পর্কে তিক্ততা এসেছে। এমনকী,শোনা যায় টলিউডের এক উঠতি নায়িকার সঙ্গে তথাগতর সম্পর্কের কারণেই নাকি এই বিচ্ছেদ। তবে প্রকাশ্যে এই নিয়ে মুখ খুলতে চাননি কেউই। অন্যদিকে, সম্প্রতি এক সংবাদমাধ্যমে বিয়ে, সম্পর্ক নিয়ে কলম ধরেছিলেন তথাগত। সেখানেই সম্পর্কের তিক্ততা নিয়ে আঁচ দিয়েছেন পরিচালক।

আর এবার ইনস্টাগ্রামে যেন তথাগতের সেই লেখারই পালটা জবাব নিজের মতো করে দিলেন দেবলীনা। ইনস্টাগ্রামে নতুন এক ছবি পোস্ট করে, সত্য ও মিথ্য়ের তফাৎ বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

তা ঠিক কী লিখলেন দেবলীনা?

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন দেবলিনা। সেই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখলেন, ‘সঠিক পথ বেছে নাও। তা যতই বাঁকা হোক। কারণ, পথ শেষে আশার আলো পাবেই।’ ছবির ক্যাপশনে দেবলীনা আরও লিখলেন, ‘সত্যিকে সঙ্গে নিয়ে বেঁচে থাকতে হয়। আর তার জন্য মিথ্যে বলা বন্ধ হওয়া উচিত!’

Tathagata Mukherjee and Debolina Dutta relation

ইতিমধ্যেই দেবলীনার এই পোস্ট নজরে পড়েছে নেটিজেনদের। তাঁদের মতে দেবলিনা এই পোস্টের মধ্যে দিয়ে তথাগতকেই একহাত নিয়েছেন।

[আরও পড়ুন: ফিরবে কি পুরনো বন্ধুত্ব? ‘আবার বছর কুড়ি পরে’ পাহাড়ি পথে উত্তর খুঁজবেন আবির, রুদ্রনীলরা ]

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা (Debolina Dutta)। অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন তথাগতও (Tathagata Mukherjee)। পরে পরিচালনায় আসেন। শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন দু’জন। ব্যাপারটা কী? এ খবর প্রকাশ্য়ে আসতেই ফোন করা হয়েছিল দেবলীনা বলেন, “এ বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চাই।” একই কথা জানিয়ে ছিলেন তথাগতও।

গত নভেম্বর মাসের ১১ তারিখ পিয়া চক্রবর্তীর সঙ্গে নিজের বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় জানান গায়ক অনুপম রায় (Anupam Roy)। ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন, জানান অনুপম। লেখেন, “আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব।” এই ঘটনার রেশ কাটতে না কাটতেই তথাগত ও দেবলীনার আলাদা থাকার কথা শোনা যাচ্ছে। কিন্তু কেন এই দূরত্ব? রটনা, অভিনেত্রী-মডেল বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কারণেই নাকি দেবলীনার সঙ্গে তাঁর এই দূরত্ব। যদিও এর আগে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে এ প্রসঙ্গে তথাগত জানিয়েছিলেন, বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে তা সবার আগে জানবেন দেবলীনা ।

Tathagata Mukherjee and Debolina Dutta

 

[আরও পড়ুন: কবে বাঁধা পড়বেন সাতপাকে? বিয়ের মরশুমে মুখ খুললেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে