BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলতি বছরেই বিয়েটা সেরে ফেলছেন দীপিকা-রণবীর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 7, 2018 4:27 pm|    Updated: September 17, 2019 12:31 pm

Deepika Padukone and Ranveer Singh mulling destination wedding!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরাসরি কখনও সেভাবে বলেননি। তবে প্রকাশ্যে একে-অন্যের হাত ধরতে কখনও দ্বিধা করেননি রণবীর-দীপিকা। মাঝে একটু দূরত্ব তৈরি হয়েছিল বটে, তবে তা ছিল পুরোপুরি ‘পদ্মাবত’-এর খাতিরে। পরিচালক সঞ্জয় লীলা বনশালির কড়া নির্দেশ ছিল, অনস্ক্রিন আলাউদ্দিন খিলজি ও রানি পদ্মাবতী যেন একে অপরের থেকে দূরে থাকেন। এমনিতেই শুটিংয়ের সময় থেকে ছবি নিয়ে যা ভুগতে হয়েছে, তাতে আর বাড়তি ঝামেলা বোধহয় চাননি পরিচালক। তবে সে সব এখন অতীত। বহু বাধা-বিপত্তি পেরিয়ে সাফল্যের শিখরের দিকে ধীরে ধীরে অগ্রসর হচ্ছে ‘পদ্মাবত’। এর মধ্যেই শোনা যাচ্ছে, নিজেদের সম্পর্ককে পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে তৈরি দীপিকা-রণবীর

[এবার অঙ্কের শিক্ষক হৃতিক, প্রকাশ্যে ‘সুপার ৩০’ ছবির প্রথম ঝলক]

নাহ কোনও জল্পনা নয়, এক সর্বভারতীয় সংবাদ সংস্থার খবর অনুযায়ী এবার নাকি সত্যিই বিয়েটা সেরে ফেলতে চলেছেন বলিউডের বাজিরাও-মস্তানি। শোনা যাচ্ছে, এক্ষেত্রে বিরুষ্কার পথেই হাঁটতে পারেন দীপিকা-রণবীর। তাঁরাও নাকি ডেস্টিনেশন ওয়েডিং-ই করতে চলেছেন। চলতি বছরের মাঝামাঝিই ছাদনাতলায় বসতে চলেছেন বলিউডের এই জনপ্রিয় জুটি। কিন্তু কোথায়? শোনা যাচ্ছে, দীপিকা ও রণবীর দু’জনেরই সমুদ্র সৈকত বেশ পছন্দের। তাই বিচ ওয়েডিংয়ের দিকে ঝুঁকতে পারেন   যুগল।

[‘গোল্ড’-এর তাগিদে এবার হকি পাগল বাঙালি হয়ে হাজির অক্ষয়]

দুই পরিবারের মধ্যেও বেশ ভাল সম্পর্ক। রণবীরের পরিবার যেমন দীপিকাকে পছন্দ করে, তেমনই দীপিকার পরিবারও মেয়ের এই মনের মানুষটিকে ভালভাবেই মেনে নিয়েছে। আর দু’দিকেই নাকি প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। শোনা গিয়েছে, পরিবার-বন্ধু ও আত্মীয়দের নিয়েই সাধারণভাবে বিয়েটা সারতে চান দীপ-বীর। তারপর দু’টি বড় রিসেপশন দেওয়া হবে। একটি অবশ্যই মুম্বইতে।অন্যটি দীপিকার নিজের শহর বেঙ্গালুরুতে। ঠিক যেমনটা বিরাট-অনুষ্কার ক্ষেত্রে হয়েছিল। কয়েকদিন ধরেই বিখ্যাত ডিজাইনার সব্যসাচীর পোশাকে দেখা যাচ্ছে দীপিকাকে। শোনা যাচ্ছে, বিয়ের পোশাকটির জন্যও পছন্দের ডিজাইনারের উপরই ভরসা রাখছেন ডিপি।

[‘পদ্মাবত’-এর পর এবার ‘মণিকর্ণিকা’, কট্টরপন্থীদের নিশানায় কঙ্গনার ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে