Advertisement
Advertisement
Deepika Padukone

সবার উপরে দীপিকা! আয়ের জোরে মাত দিলেন আলিয়া-কঙ্গনা-প্রিয়াঙ্কাদের

সম্প্রতি প্রকাশ্যে এসেছে দীপিকার বেবি বাম্প।

Deepika padukone beats alia bhatt kangana to become the highest paid Bollywood Actress
Published by: Akash Misra
  • Posted:June 18, 2024 4:03 pm
  • Updated:June 18, 2024 4:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তান আসার অপেক্ষায় এই মুহূর্তে স্বপ্নে ভাসছেন দীপিকা। আর তা মাঝেই এল আরেক সুখবর। একের পর এক ছবি বক্স অফিসে সুপারহিট দিয়ে ২০২৪ সালের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী হিসেবে সেরার তালিকার শীর্ষে উঠে এলেন দীপিকা। তথ্য বলছে, এই তালিকায় দীপিকা পিছনে ফেলেছেন আলিয়া, কঙ্গনা, প্রিয়াঙ্কাদের। এমনকী, পিছনে পড়েছেন ঐশ্বর্য রাই বচ্চনও।

সম্প্রতি বলিউড অভিনেত্রীদের আয়ের হিসেব কষে ফোর্বস একটি তালিকা তৈরি করেছে। যেখানে দীপিকা পাড়ুকোন ভারতের ২০২৪ সালের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী হিসাবে ঘোষিত হয়েছেন। তথ্য বলছে, অভিনেত্রীর বর্তমান পারিশ্রমিক ভারতীয় মুদ্রায় ১৫ কোটি থেকে ৩০ কোটি টাকা। তালিকায় এরপর রয়েছেন অভিনেত্রী-রাজনীতিবিদ কঙ্গনা রানাউত৷ তাঁর পারিশ্রমিক ১৫ কোটি থেকে ২৭ কোটি টাকা। অপর দিকে প্রতি সিনেমায় ১৫ কোটি থেকে ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ঠিক এর পরেই রয়েছে আলিয়া, ক্যাটরিনা, বিদ্যা বালান, করিনা কাপুর খানরা।

Advertisement

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

দীপিকার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি রয়েছে। দীপিকাকে এই মাসের শেষের দিকে প্রভাস এবং অমিতাভ বচ্চনের বিপরীতে ‘কল্কি ২৮৯৮ এডি’-তে দেখা যাবে। রয়েছে রোহিত শেট্টি সিংহম ৩ ছবিও। তবে আপাতত, এসব ভুলে মাতৃত্বকালীন ছুটি উপভোগ করছেন রণবীর সিং ঘরনি।

Advertisement

দীপিকার বলিউড যাত্রা খুব একটা সহজ ছিল না। মডেলিং জগত থেকে সিনেমায় পা দেন তিনি। শাহরুখের সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবি ‘ওম শান্তি ওম’ সুপারহিট। তার পর বেশ কয়েকটি ফ্লপের মুখও দেখতে হয়েছে তাঁকে। তবে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে রিল ও রিয়্যাল দুটোতেই খবরের শিরোনামে উঠে এসেছিলেন দীপিকা। এমনকী, বলিউডের পাশাপাশি হলিউডেও ছবি করেছেন দীপিকা।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। শোনা গিয়েছিল, এই সময়টায় তিনি বেঙ্গালুরুতে মায়ের কাছে থাকবেন। কিন্তু অভিনেত্রীকে আবার দেখা যায় রোহিত শেট্টির ‘লেডি সিংহম’-এর সেটে। এর মধ্যেই আবার দীপিকার সারোগেসির মাধ্যমে মা হওয়ার গুঞ্জন রটেছে। তবে সম্প্রতি দীপিকার বেবি বাম্প সামনে আসায় সেই জল্পনায় ইতি।

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ