BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মীর পর ‘সুপারহিরো’র চরিত্রে দীপিকা!

Published by: Bishakha Pal |    Posted: December 5, 2019 4:13 pm|    Updated: December 5, 2019 4:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাদশা’, ‘কৃষ’ থেকে বর্তমানের ‘ব্রহ্মাস্ত্র’। সুপারহিরোদের নিয়ে ছবি বলিউডে কম হয়নি। কিন্তু প্রতিটি ছবিতেই ‘সুপার পাওয়ার’ থাকত পুরুষের হাতে। নায়িকারা এই ‘মর্যাদা’ পাননি কখনও। এবার মনে হচ্ছে সেই খরা কাটতে চলেছে। শোনা যাচ্ছে সুপারহিরোর ছবিতে এবার দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

পরের বছরই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিটি সুপারহিরোর ছবি। নাম শিবা। ছবিতে নাকি শিবাকে দেখা যাবে ডিজের ভূমিকায়। বাবার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে ডিস্ক জকি হতে চায়। নিজের কেরিয়ার তৈরি করতে চায়। আর পাঁচজনের মতো তার জীবনেও রয়েছে লড়াইয়ের অধ্যায়। আর এই সবের মধ্যেই সে আবিষ্কার করে তার সুপার পাওয়ার।

[ আরও পড়ুন: অরিন্দম শীলের ‘মায়াকুমারী’ টিমে নয়া সংযোজন সৌরসেনী মৈত্র ]

দীপিকার গল্পটিও তেমন কিনা, তা জানা যায়নি। এমনকী তিনি ছবিতে সই করেছেন কিনা, জানা যায়নি তাও। ছবির চিত্রনাট্যের কাজ এখনও চলছে। ২০২০ নাগাদ চিত্রনাট্যের কাজ শেষ হবে। তারপর হবে অভিনেতা অভিনেত্রীদের বাছাই পর্ব। তবে নির্মাতাদের মাথায় রয়েছে দীপিকার নাম। যদি অভিনেত্রী সবুজ সংকেত দেন, তাহলে তাঁকেই দেখা যাবে ‘সুপারহিরো’ হিসেবে। এখনও পর্যন্ত জানা গিয়েছে ছবিটি ‘অ্যাভেঞ্জার্স’-এর মতো।

আপাতত দীপিকা ‘ছপাক’ ছবি নিয়ে ব্যস্ত। ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। ছবিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং স্বামী অমলের চরিত্রে রয়েছেন বিক্রান্ত মাসে। শোনা গিয়েছে, শুটিং ফ্লোরে নামার আগে অভিনেত্রী বেশ পোক্ত হোমওয়ার্ক করেছেন। উল্লেখ্য, ‘ছপাক’-এর জন্য দীপিকার লুকের রূপান্তর কিন্তু দেখার মতো। কুঁচকে যাওয়া ত্বক, ভ্রূ-হীন চেহারা, মুখের সর্বস্ব পোড়া–এই লুক নেটদুনিয়ায় প্রশংসিত তো হয়েইছে, সঙ্গে লক্ষ্মীর চরিত্রে দীপিকার অভিনয়ও নাকি বেশ মনে ধরেছে পরিচালকের। এখন অপেক্ষা শুধু মুক্তি পাওয়ার।

[ আরও পড়ুন: ‘ইমতিয়াজের সঙ্গে শুটিং করতে গিয়ে কেঁদে ফেলেছিলাম’, কেন এমন বললেন কার্তিক আরিয়ান? ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement