BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভিড়ের মধ্যে ব্যাগ ধরে টানাটানি, চূড়ান্ত হেনস্তার শিকার দীপিকা!

Published by: Suparna Majumder |    Posted: February 26, 2021 11:55 am|    Updated: February 26, 2021 12:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝরাতে গিয়েছিলেন রেস্তরাঁয়। সেখানেই ভিড়ের কবলে পড়তে হল দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। আর একটু হলে নিজের সাধের ব্যাগটিই হারাতে বসেছিলেন বলিউডের অভিনেত্রী। কোনওমতে রক্ষা করেন প্রিয় জিনিসটি।

বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটে। মুম্বইয়ের খার এলাকার একটি রেস্তরাঁয় গিয়েছিলেন দীপিকা। সেখান থেকে বের হওয়ার সময়ই তাঁকে ঘিরে ধরেন অনুরাগীরা। নায়িকার ছবি পাওয়ার অপেক্ষায় ছিলেন পাপারাজ্জিরাও। এত ভিড়ের মধ্যে আবার কয়েকজন মহিলা টিস্যু বিক্রি করার চেষ্টা করছিলেন। দীপিকার নাম ধরে টিস্যু নেওয়ার অনুরোধ করছিলেন। হাসিমুখেই ভিড় বাঁচিয়ে গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। এমন সময়ই ভিড়ের মধ্যে থেকে এক মহিলা তাঁর ব্যাগ টেনে ধরেন। কোনওমতে ব্যাগটি ছাড়ান দীপিকা এবং তাঁর সঙ্গে থাকা কর্মীরা। সময় নষ্ট না করে গাড়িতে উঠে যান নায়িকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: কঙ্গনার বিরুদ্ধে মামলায় হৃতিককে সমন পাঠাল ক্রাইম ব্রাঞ্চ, শনিবারই হাজিরার নির্দেশ]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার ভিডিওটি। তাতে আবার ট্রোলড হয়েছেন নায়িকা। মুখে কেন মাস্ক পরেননি, সেই প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ আবার বিদ্রুপ করে লিখেছেন, নায়িকা এতটাই মদ্যপ অবস্থায় রয়েছেন যে অন্যের সাহায্য ছাড়া হাঁটতে পর্যন্ত পারছেন না।

লকডাউনে বিশেষ বাইরে বের হননি। বাড়িতেই বেশিরভাগ সময় কাটিয়েছেন। এর মধ্যে আবার বলিউডের মাদক যোগে তাঁর নাম জড়িয়েছে। ম্যানেজার করিশ্মা প্রকাশের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাটের সূত্র ধরে তাঁকে ডেকে পাঠিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। NCB-র দপ্তরে গিয়ে হাজিরাও দিয়েছিলেন। এখন জীবন অনেকটাই স্বাভাবিক। আবার শুটিং শুরু করেছেন দীপিকা। ইতিমধ্যেই শকুন বাত্রার ছবির শুটিং শেষ করেছেন। সূত্রের খবর মানলে, আবার শাহরুখ খানের (Shahrukh Khan) সঙ্গে খুব শিগগিরিই ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করবেন।

[আরও পড়ুন: শ্রীদেবীর পর তিনিই নাকি বেস্ট কমেডিয়ান! টুইটারে আত্মপ্রশংসা কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement