১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজকীয় মেজাজে ফার্স্ট লুকেই নজর কাড়লেন ‘পদ্মাবতী’ দীপিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 21, 2017 7:49 am|    Updated: September 28, 2019 1:50 pm

Deepika Padukone starrer 'Padmavati' first look released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবছর নবরাত্রিটা একটু বেশিই স্পেশ্যাল দীপিকা পাড়ুকোনের। কারণ নবরাত্রির শুরুতেই দেবী স্থাপনার সঙ্গে সঙ্গেই ছবির দুনিয়ায় এসে হাজির রানি ‘পদ্মাবতী’। সঞ্জয়লীলা বনশালির বিতর্কিত ছবি ‘পদ্মাবতী’র প্রথম পোস্টারেই নজর কাড়লেন দীপিকা। জাঁকজমকপূর্ণ লুকে দীপিকার থেকে চোখ ফেরানোই দায়। রাজকীয় পোশাকে চিতোরের রানি পদ্মাবতীর বেশে তাঁকে যে বেশ মানিয়েছে তা তাঁর অতিবড় নিন্দুকও একবাক্যে স্বীকার করবেন। এর আগেও ঐতিহাসিক চরিত্রে অভিনয় করেছেন দীপিকা, কিন্তু এই ছবি যে তাঁর জীবনের অন্যতম সেরা ছবি হতে চলেছে তা পোস্টার থেকেই অনুমান করছেন সিনে বিশেষজ্ঞরা। এই ছবির নাম ভূমিকায় দীপিকা তাই ছবির দায়ভার অনেকটাই তাঁর কাঁধে। সেই দায়িত্ব তিনি কতটা পালন করতে পেরেছেন তা বোঝা যাবে ছবি মুক্তির পর।

[বোনের জীবন নিয়ে ছবি তৈরিতে টাকা ঢেলেছে খোদ দাউদ!]

ছবির চিত্রনাট্য রানি পদ্মাবতীর জীবন নিয়ে। দীপিকার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে শাহিদ কাপুর ও রণবীর সিংকে। ইতিমধ্যেই ছবিকে নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর। শুটিং সেটে হামলা থেকে শুরু করে ছবির রিলিজ পিছিয়ে যাওয়া, প্রথম দিন থেকেই ঝড় ঝাপটা সামলাচ্ছে ‘পদ্মাবতী’। অবশেষে প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার। ছবির এই ফার্স্টলুক সোশ্যাল সাইটে পোস্ট করে দীপিকা লিখেছেন, “দেবী স্থাপনার শুভ লগ্নে রানি পদ্মাবতীর সঙ্গে পরিচয়পর্ব সেরে ফেলুন”। অন্যদিকে শাহিদ লেখেন, “চিতোরের মহারানি, শৌর্য ও সৌন্দর্যের প্রতীক। রানি পদ্মাবতী”।

[টিজারে সাড়া জাগিয়ে পুজোর মুখেই বাঙালির হাতে এল ‘হইচই’]

বুধবার ছবির পোস্টারের একটি টিজার সোশ্যাল সাইটে পোস্ট করে টিম ‘পদ্মাবতী’র তরফ থেকে জানানো হয় যে নবরাত্রির প্রথমদিনে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গেই আসছেন রানি পদ্মাবতী।

সেই কথা মতোই বৃহস্পতিবার সকাল ৭ টায় প্রকাশিত হয় এই পোস্টার। প্রথম পোস্টারে দীপিকাকে দেখেই এবার সবার নজর রণবীর ও শাহিদের উপর। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই প্রকাশিত হবে তাঁদের লুকও। আর এই তিনজনের রসায়ন কতটা জমে উঠল তার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পর্যন্ত। আলাউদ্দিন খিলজি ও রাওয়াল রতন সিংকে নিয়ে রানি ‘পদ্মাবতী’ বড়পর্দায় আসছেন ১ ডিসেম্বর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে