BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রাক্তন প্রেমিকের ভাইয়ের সঙ্গেই ঘনিষ্ঠ ছবি, নেটিজেনদের রোষে দীপিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 6, 2017 3:24 pm|    Updated: September 25, 2019 7:05 pm

Deepika trolled for pics with Ranbir Kapoor's cousins

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শত বিতর্ক সত্ত্বেও জনপ্রিয়তার শীর্ষে ‘পদ্মাবতী’। ইতিমধ্যেই চার কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছে ছবির ট্রেলার। সংখ্যাটা ক্রমেই বেড়ে চলেছে। জনপ্রিয়তার শীর্ষে দীপিকার ‘ঘুমর’ গানও। সেই সেলিব্রেশনেই শামিল হয়েছিলেন অভিনেত্রী। সেখানেও বিতর্ক তাঁর পিছু ছাড়ল না। তাতে আবার পরোক্ষে রণবীর কাপুরের নামও জড়িয়ে পড়ল। সৌজন্যে রণবীরের মাসতুতো ভাই আদার জৈন।

[অন্য ধর্ম নিয়ে ছবি করার সাহস আছে? বনশালিকে প্রশ্ন কেন্দ্রীয় মন্ত্রীর]

ঋষি কাপুরের বোন রীমা জৈনের ছোট ছেলে আদার। সম্প্রতি ‘কয়েদি ব্যান্ড’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। ছবি সেভাবে চলেনি তবে বলিউডে আদারের বন্ধু সংখ্যা প্রচুর। এর মধ্যে দীপিকাও পড়েন। পার্টি চলাকালীন বন্ধুদের সঙ্গে পোজ দেন দীপিকা। বেশ হুল্লোড়ের মুডে ছিলেন নায়িকা। একটি ছবিতে দেখা যায় আদার তাঁকে গালে চুমু খাচ্ছেন। এ ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক।

Thank you for a blurry evening, love you always!! ❤️ @deepikapadukone #aboutlastnight

A post shared by Aadar Jain (@aadarjain) on

নায়িকাকে এ হেন ছবির জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অনেকে। অনেকে আবার অভিযোগ করেছেন, আদারের মাধ্যমেই প্রাক্তন প্রেমিক রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চাইছেন দীপিকা।

[চাদরের নিচে দুই ‘বিগ বস’ প্রতিযোগীর গাঢ় চুম্বন, ভাইরাল ভিডিও]

পার্টিতে অবশ্য রণবীর সিংও ছিলেন। দীপিকার পাশে দাঁড়িয়েই পোজ দিয়েছিলেন পর্দার ‘আলাউদ্দিন খিলজি’। দু’জনের সম্পর্কের কোনও অবনতি চোখে পড়েনি সে ছবিতে। ছিলেন বলিউডের অন্যান্য সেলিব্রিটিরাও।

তবে রণবীরের ভাইদের সঙ্গে পোজ দেওয়ার জন্য সমালোচিত হতে হয়েছে ‘পদ্মাবতী’কেই। এতে অবশ্য নায়িকার কোনও হোলদোল নেই। তিনি আপাতত ব্যস্ত নিজের ছবির প্রচারে। যাঁর মধ্যমণি হয়ে ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়ে নিয়েছেন নায়িকা।

[OMG! আত্মহত্যা করতে চেয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে