২৪ অগ্রহায়ণ  ১৪২৫  সোমবার ১০ ডিসেম্বর ২০১৮ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও দীপাবলি ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পুজোয় বাংলা ছবির বক্স অফিস জমজমাট। একঝাঁক ছবি মুক্তি পাচ্ছে চলতি বছরের পুজোয়। প্রতিযোগিতার এই বাজারে আদ্যোপান্ত কমেডি নিয়ে আসছেন নায়ক-প্রযোজক দেব। বিনাযুদ্ধে মেদিনী কাউকে তিনি ছাড়তে ইচ্ছুক নন। এ কথাই যেন আবার প্রমাণ করে দিলেন বাংলার হার্টথ্রব। প্রকাশ্যে আনলেন নিজের ‘হইচই আনলিমিটেড’-এর নয়া পোস্টার।

নতুন এই পোস্টারে চমকে দিয়েছেন অভিনেতা প্রযোজক। কারণ পোস্টারে তাঁর কার্টুন ভার্সান রয়েছে। যেখানে একেবারে জামাই লুকে দেখা যাচ্ছে টলিউডের সুপারস্টারকে। ক্যাপশনে তারকা এই পুজোয় দর্শকদের হাসানোর ভরপুর আশ্বাস দিয়েছেন।

[বিদ্যুতের দুর্নীতি নিয়ে প্রকাশ্যে ‘বাত্তি গুল মিটার চালু’র ট্রেলার]

কবীরের মতো সিরিয়াস ছবির পর দেবের ঝুলি থেকে বেরোতে চলেছে প্রাণখোলা দমফাটা হাসির ছবি। পরিচালক, অনিকেত চট্টোপাধ্যায়। ছবির কাহিনি আবর্তিত হয়েছে চার নায়ক ও পাঁচ নায়িকাকে কেন্দ্র করে। এক বড় শিল্পপতির ঘরজামাই উত্তীয় (দেব)। তার স্ত্রী (কৌশানি) অতি রক্ষণশীল। সর্বক্ষণ পুজোপাঠ নিয়ে ব্যস্ত, আর এটাই উত্তীয়ের জীবনের সমস্যার কারণ। প্রোমোটার বিজন (খরাজ)-এর আবার দুই স্ত্রী। কিন্তু কেউই আবার কারও অস্তিত্বের কথা জানে না। এই দুই স্ত্রীর চরিত্রে দেখা যাবে কনীনিকা ও মানসী সিনহাকে। পাছে বিজনের এই দুই স্ত্রী একে অন্যের বিষয়ে জানতে পেরে যায়, তাই সর্বক্ষণ দুশ্চিন্তায় ভোগে বিজন, রিটায়ার্ড ফ্লাইট লেফটেন্যান্ট অনিমেষ চাকলাদার (শাশ্বত) অবিবাহিত। তার জীবনে সমস্যার এক অন্যতম কারণ এক গুণ্ডা (সুদীপ্তা)। সে মাঝেমধ্যেই বাড়ি এসে বাড়িটা তাকে লিখে দিতে হুমকি দেয়। আজমল খান (অর্ণ) গ্যারাজ মেকানিক। তার স্ত্রী অভিনেত্রী হতে চায়। এই চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা। আজমলের স্ত্রী মনে করে এই কালিঝুলি মাখা মানুষটি তার বর হওয়ার উপযুক্ত নয়।

প্রত্যেকেই নিজেদের জীবনে অবসাদে ভোগে। এমতাবস্থায় তারা উজবেকিস্তানে বেড়াতে যায়। সেখানে গিয়ে তাদের সঙ্গে আলাপ হয় গাইড ললিতা ঝুরঝুরোস্কির (পূজা বন্দ্যোপাধ্যায়) সঙ্গে। আর তারপর ঘটনাচক্রে তৈরি হয় এমন সমস্যা যা রীতিমতো হইচই বাধিয়ে দেয় তাদের জীবনে। ছবির নায়িকা নিয়েও বিস্তর হইচই হয়েছিল। প্রথমে শোনা যাচ্ছিল নায়িকা হিসেবে দেবের পছন্দ রুক্মিণী। কিন্তু পরে মিমি চক্রবর্তীর নাম নায়িকা হিসেবে উঠে আসে। কিন্তু আচমকা মিমির গমনের পর কৌশানি যোগ দেয় হইচই টিমে। তবে সেসব এখন অতীত। আপাতত নিজের এই পোস্টার দিয়েই ছবির প্রচার শুরু করলেন দেব।

[আগুন নিয়ে খেলছে কেন্দ্র, নাগরিকপঞ্জি ইস্যুতে বিস্ফোরক বিভাস]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং