BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

চুম্বন দৃশ্য শেখাতে আমি চুমুও খেতে পারি: অঞ্জন দত্ত

Published by: Akash Misra |    Posted: July 5, 2021 2:24 pm|    Updated: July 5, 2021 2:24 pm

Director Anjan Dutta Shares shooting stories of murder in the hills | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জলদিই হইচই-এ আসতে চলেছে পরিচালক অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ (Murder in The Hills)। অঞ্জন দত্তের (Anjan Dutta) প্রিয় দার্জিলিং শহরেই শুটিং হয়েছে এই সিরিজের। কীরকম ছিল দার্জিলিঙে শুটিংয়ের অভিজ্ঞতা? তা নিয়েই সম্প্রতি ফেসবুক লাইভে আড্ডায় মেতে উঠলেন ‘মার্ডার ইন দ্য হিলস’-এর টিম। লাইভের সঞ্চালকের দায়িত্ব অবশ্য একাই কাঁধে নিয়ে ছিলেন অঞ্জন দত্ত। আর এই লাইভেই শুটিং নিয়ে কথা বলতে গিয়ে দুম করে অঞ্জন দত্ত বলে ফেলেন সিরিজে অনিন্দিতা ও সুপ্রভাতের চুম্বন দৃশ্যের কথা।

শনিবার এই ফেসবুকের লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন অঞ্জন দত্ত, সুপ্রভাত দাস (Suprabhat Das), সৌরভ চক্রবর্তী (Saurav Chakraborty), রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta), রজত গঙ্গোপাধ্যায় (Rajat Ganguly), সন্দীপ্তা সেন (Sandipta Sen)ও অনিন্দিতা বসু (Anindita Basu)। লাইভের শুরুতেই অঞ্জন দত্ত ভেসে গেলেন নস্ট্যালজিয়ায়। কথা শুরুই করলেন তাঁর ছবি ‘রঞ্জনা আমি আর আসব না’র কথায়। অঞ্জনের কথায়, রঞ্জনা ছবি করার অনেক দিন পরে আবার হইহই করে শুটিং করলাম এবং দারুণ মজাও করলাম। এর পুরো ক্রেডিটটাই ছবির কলাকুশলীদের উপর। টিম ভাল হলে, শুটিং করেও মজা।

[আরও পড়ুন: শুটিং করতে গিয়ে বিপত্তি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেতা রাজদীপ গুপ্ত]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rajdeep Gupta FC ✴ (@rajdeepguptafc)

অঞ্জন দত্তের সঙ্গে এই প্রথম কাজ করলেন সন্দীপ্তা, সৌরভ এবং রাজদীপ। তবে এর আগে অনিন্দিতা, সুপ্রভাত এবং রজত পরিচালকের সঙ্গে কাজ করেছেন। তাই সন্দীপ্তা, সৌরভ এবং রাজদীপের আনন্দ আরও একটু বেশি। তাঁরা তো ভুলতেই পারছেন না শুটিংয়ের নানা গল্প। একটানা বলেই চলেছেন দার্জিলিঙের কথা।

তবে অঞ্জন দত্ত কথায় কথায় ফাঁস করলেন এক চুম্বনের দৃশ্যের কথা। যে চুমুর দৃশ্যের শুটিং নিয়ে বেশ চিন্তায় পড়ে গিয়েছিলেন তিনি। সেই দুশ্চিন্তার কথাই স্পষ্ট জানালেন লাইভে এসে।

 

অঞ্জন দত্তের কথায়, অনিন্দিতা এবং সুপ্রভাতের চুম্বন দৃশ্য নিয়ে বেশ চিন্তায় ছিলাম। বুঝতে পারছিলাম না কীভাবে বলব ওদের। তবে বলতেই দেখলাম রাজি হয়ে গেল দু’জনে। চুম্বন দৃশ্যের প্রসঙ্গ তুলে অঞ্জন দত্ত আরও জানান, অভিনেতাদের সাহায্য করার জন্য আমি সহকারী পরিচালককে চুমুও খেতে পারি। এতে কাজ করতে সুবিধা হয়, কমফোর্টেবল পরিবেশ তৈরি হয়!

ইতিমধ্যেই সামনে এসেছে এই সিরিজের নানা পোস্টার। যা দেখে হালকা আভাস মিলেছে সিরিজ কীরকম হতে পারে। দার্জিলিঙের কুয়াশা মাখা পাহাড়, এক রহস্য গল্প। অঞ্জন দত্তের সিরিজ যে রোমাঞ্চে ভরপুর হবে তার ইঙ্গিত পাওয়াই যাচ্ছে।

[আরও পড়ুন: নিজের তৈরি রাগ চুরি, হাসপাতাল থেকে ক্ষোভে ফেটে পড়লেন কবীর সুমন]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement