BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিজেপিতে যোগ দিচ্ছেন পরিচালক অরিন্দম শীল? রুদ্রনীলের মন্তব্যে তুঙ্গে জল্পনা

Published by: Sulaya Singha |    Posted: January 31, 2021 1:19 pm|    Updated: January 31, 2021 1:30 pm

Director Arindam Sil set to join BJP? indicates actor Rudranil Ghosh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন বিধানসভা ভোটের আগে টলিপাড়াতেও দলবদলের আবহ। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রেখে তৃণমূলে যোগ দিয়েছেন সৌরভ দাস, কৌশানির মতো অভিনেতা-অভিনেত্রীরা। আবার শাসকদলের সঙ্গ ছেড়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন রুদ্রনীল ঘোষ। আর যোগ দেওয়ার পরই তাঁর মন্তব্য ঘিরে নতুন জল্পনা তৈরি হল। এবার পরিচালক অরিন্দম শীলও নাকি বিজেপিতে যোগ দিতে চলেছেন! এমন ইঙ্গিতই মেলে রুদ্রনীলের (Rudranil Ghosh) কথায়।

শনিবারই দিল্লি উড়ে গিয়ে অমিত শাহের হাত থেকেই গেরুয়া পতাকা হাতে তুলে নেন অভিনেতা রুদ্রনীল। জানিয়ে দেন, মানুষের পাশে দাঁড়াতে বৃহত্তর স্বার্থেই তাঁর বিজেপিতে আগমন। রবিবার ডুমুরজলার সভাতেও উপস্থিত হন তিনি। তবে তার আগেই জানান, এই সভায় উপস্থিত থাকবেন পরিচালক অরিন্দম শীলও (Arindam Sil)। তিনিও নাকি পদ্ম শিবিরেই নাম লেখাতে চলেছেন। অভিনেতার এই মন্তব্যের পরই জল্পনা উসকে যায়। তবে কি রুদ্রনীলের হাত ধরেই তারকাদের নিয়ে ঘর সাজাতে উদ্যোগী বঙ্গ বিজেপি। পর্দার চেনা মুখগুলিকে সামনে রেখেই বাংলায় প্রচারের লাইমলাইটে থাকতে চাইছে বিজেপি?

[আরও পড়ুন: মহাত্মা গান্ধীর মৃত্যুদিনে নাথুরাম গডসের সমর্থনে টুইট, তীব্র সমালোচনার মুখে কঙ্গনা]

যদিও রুদ্রনীলের মন্তব্যের পরই টুইট করে নিজের অবস্থান স্পষ্ট করেন অরিন্দম শীল। জানিয়ে দেন, রাজনীতিতে পা রাখার কোনও ইচ্ছা নেই তাঁর। টুইটারে তিনি লেখেন, “আমি শুধু সিনেমাটাই বুঝি। সেটাই করতে পারি। কোনও গুজবের দায় আমি নেব না। আর রাজনীতিতে যোগ না দিয়েও সমাজ বদলানো যায় (বিশেষ করে বর্তমান রাজনীতিতে)। আর এর বাইরেও অনেক কিছু করার আছে।”

তাঁর টুইটেই স্পষ্ট, বাংলার বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিশেষ সন্তুষ্ট নন তিনি। তাই এই গড্ডালিকা প্রবাহে গা ভাসাতে আগ্রহীও নন। তবে নির্বাচনের আগেই গেরুয়া শিবিরে যে টলিপাড়ার আরও কিছু মুখকে দেখা যাবে, সে সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারণ ইতিমধ্যেই তৃণমূল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: এবার তৃণমূল ছাড়ছেন অভিনেতা হিরণ! নতুন দলে যোগ দেওয়ার ইঙ্গিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে