১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রহস্য-রোমাঞ্চের মোড়কে তিন বন্ধুর গল্প, প্রকাশ্যে ‘সামসারা’র ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: June 28, 2019 7:03 pm|    Updated: June 28, 2019 7:03 pm

Director duo Sudeshna and Abhijit Guha’s film ‘Samsara’ trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন বন্ধু। হঠাৎ দেখা। যে যার মতো জীবনে ব্যস্ত। প্রত্যেকের জীবনেই কোনও না কোনও সমস্যা রয়েছে। যার জেরে জেরবার তিন বন্ধু। চাই খোলা হাওয়া। স্বস্তির নিঃশ্বাস। তারপরই ঘুরতে যাওয়ার জমজমাট প্ল্যান। অতঃপর বছর কয়েক বাদে তিন বন্ধুর রিইউনিয়ন। এই হল ‘সামসারা’র গল্প। টলিউডের পরিচালকজুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর পরবর্তী ছবি। সম্প্রতি মুক্তি পেল ‘সামসারা’র ট্রেলার।

[আরও পড়ুন: বাসের সামনে পাঁপড় বিক্রি করছেন হৃতিক, ভাইরাল ‘সুপার ৩০’ ছবির দৃশ্য ]

তিন বন্ধু অতনু, চন্দন এবং ভিকি। জীবনের চাওয়া-পাওয়ার হিসেব নিকেশ করতে ব্যস্ত তিন বন্ধু। তা জব্বর প্ল্যান করে তিন মাথা এক হওয়ার পর কী ঘটল? এই নিয়ে ছবির গল্প। হইহুল্লোড় মজা করার প্ল্যান কী তাঁদের কাছে সাজা হয়ে দাঁড়াল? ট্রেলার দেখে তো অন্তত এমন ইঙ্গিতই পাওয়া গেল। রহস্যের হাতছানি। সাধারণভাবে বয়ে চলা জীবনের অন্তরালে রয়েছে এক অতীতের ছায়া। নেপথ্যে কী অন্য সত্য? না অন্য রহস্য? প্রশ্নের উত্তর মিলবে ‘সামসারা’র গল্প এগোনোর সঙ্গেই।

[আরও পড়ুন: রুহেল বিবাহিত, তাই সুনয়নার সঙ্গে তাঁর সম্পর্কে অমত বাবা রাকেশের ]

ছবিতে তিন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, রাহুল বন্দ্যোপাধ্যায় এবং ইন্দ্রজিৎ চক্রবর্তী। ‘সামসারা’ নামে এক জায়গায় তাঁরা বেড়াতে যায়। সেখানেই ঘটে অদ্ভুতরকমের কাণ্ডাকারখানা। তাঁদের ট্যুর গাইডের চরিত্রে রয়েছেন সমদর্শী দত্ত। যেই হোটেল তাঁরা বুক করেন থাকার জন্য, তার কেয়ারটেকারের চরিত্রে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। তিনি আবার সেই হোটেলের রাঁধুনিও বটে! তবে, সেই রাঁধুনির সঙ্গেই এক বন্ধুর যোগসূত্রের ইঙ্গিত মেলে। তনুশ্রী চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্য ও দেবলীনা কুমার রয়েছেন এই ছবিতে। ছবির প্রথমার্ধের শুটিং হয়েছে কলকাতায়। ১১ দিনের শিডিউলে। আর দ্বিতীয়ার্ধে ৭ দিনের শিডিউলে শুট হয়েছে মেঘালয়ে এবং আশেপাশের বেশ কিছু প্রত্যন্ত অঞ্চলে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে