BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সব দোষ কি স্বীকার করে নেবে বিজয়? ‘দৃশ্যম টু’ ছবির টিজারে চমক দিলেন অজয় দেবগণ

Published by: Akash Misra |    Posted: September 29, 2022 4:11 pm|    Updated: September 29, 2022 4:11 pm

‘Drishyam 2’: Teaser of Ajay Devgn, Tabu’s suspense thriller out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক মিথ্যে। কিন্তু বু্দ্ধির জোরে তা যেন একশো শতাংশ সত্যি। ‘দৃশ্যম টু’ ছবির টিজারে ধরা পড়ল দৃশ্যমের ঘটনাসূত্র । কিন্তু হঠাৎই গল্পে টুইস্ট। কনফেশন রুমে বসে রয়েছে বিজয়। ক্যামেরার সামনে কি তাহলে খুনের দোষ স্বীকার করবে সে? সেই উত্তর নিয়েই আসছে ‘দৃশ্যম টু’।

অজয় দেবগন অভিনীত ছবি ‘দৃশ্যম’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অপেক্ষায় ছিলেন কবে এই ছবির সিক্যুয়েল আসবে। কয়েক মাস আগে খবরেই এসেছিল এই ছবির সিক্যুয়েল আসতে চলেছে। আর এবার অজয় দেবগন (Ajay Devgan) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এই ছবির সঙ্গে জড়িত কয়েকটি ছবি। যা কিনা দৃশ্যম টু-এর রহস্যকে আরও বাড়িতে তুলল।

অজয় দেবগণ যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা গেল সিনেমাহলের টিকিট, বাসের টিকিট, স্বামী চিণ্ময়ানন্দজির সিডি এবং রেস্তরাঁর বিল। তবে এই ছবিগুলো নয়, সঙ্গে সামনে এল দৃশ্যম ২-এর পোস্টারও। বৃহস্পতিবারই মুক্তি পাবে এই ছবির প্রথম ঝলক।

[আরও পড়ুন: ওয়েব সিরিজে সৈনিকদের ‘অপমান’, একতা কাপুরের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা]

‘দৃশ্যম’-এ সাড়া ফেলেছিলেন অজয়, টাব্বু শ্রিয়া সরন। ছবির জনপ্রিয়তার কথা মাথায় রেখে সিক্যুয়েলের কাজও শুরু হয়েছিল। সে কাজ নিশ্চয়ই শেষ হয়েছে এ বার, মনে করছেন অনুরাগীরা। মুম্বইয়ের কিছু সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, ২ অক্টোবর থেকে ছবির প্রচার শুরু হবে। ঐ তারিখটি নাকি ছবিতে বিশেষ গুরুত্ব রয়েছে। যদিও ছবির চিত্রনাট্য নিয়ে বিশদ জানা যায়নি। মোহনলাল পরিচালিত তেলুগু ছবি ‘দৃশ্যম ২’ মুক্তি পেয়েছে গত বছর, অজয়ের ছবি তারই হিন্দি পুনর্নির্মাণ বলে জানা যায়।

এই ছবি ছাড়া অজয়ের ঝুলিতে রয়েছে আরও কয়েকটি ছবি। যার মধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে থ্যাঙ্ক গড, ময়দান ও নিজের পরিচালিত ভোলা। তবে অজয়ের কথায়, ‘দৃশ্যম টু’ ছবিতে রয়েছে অনেক বড় চমক।

[আরও পড়ুন: সবার থেকে ভাল মা-বাবা হতে চান, বই পড়ে সন্তান বড় করা শিখছেন রণবীর-আলিয়া ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে