২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘শাহরুখ বিজেপিতে যোগ দিলেই মাদক হয়ে যেত চিনির গুঁড়ো’, খোঁচা মহারাষ্ট্রের মন্ত্রীর

Published by: Sayani Sen |    Posted: October 24, 2021 10:09 am|    Updated: October 24, 2021 10:09 am

'Drugs would become sugar powder', says Maharashtra Minister Chhagan Bhujbal । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে (Cordelia Cruise) রেভ পার্টি কাণ্ডে এখনও জেল হেফাজত শাহরুখপুত্র আরিয়ান খান। এই ঘটনাতেই নাম জড়িয়েছে চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যারও। কেউ কেউ আরিয়ানের গ্রেপ্তারির নেপথ্যে রাজনীতির গন্ধ পাচ্ছেন। মনে করছেন তারকাপুত্র স্রেফ রাজনীতির শিকার। এবার সেই একই দাবিতে সুর চড়ালেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবলে।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী ছগন ভুজবল (Chhagan Bhujbal) বর্তমানে মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির মন্ত্রী। শনিবার তিনি দাবি করেন, “শাহরুখ খান বিজেপিতে যোগ দিলে মাদক হয়ে যেত চিনির গুঁড়ো।” গুজরাটের মুন্দ্রা বন্দর থেকে মাদক উদ্ধারের প্রসঙ্গ তুলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিরুদ্ধে তোপ দাগেন তিনি। তাঁর দাবি, এনসিবি ওই ঘটনার কোনও তদন্তই করেনি। অথচ শুধুমাত্র মুম্বইয়ের প্রমোদতরীতে রেভ পার্টির ঘটনার তদন্তে ব্যস্ত আধিকারিকরা।

[আরও পড়ুন: Indu Series Review: দারুণ অভিনয়ে নজর কাড়লেন ইশা সাহা, রহস্য কি ধরে রাখতে পারল ‘ইন্দু’?]

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে রেভ পার্টির আয়োজন করা হয়েছে বলেই গোপন সূত্রে খবর পান এনসিবি (NCB) আধিকারিকরা। যাত্রী সেজে ওই প্রমোদতরীতে চড়েন তাঁরা। পার্টি শুরু হয় কিছুক্ষণের মধ্যে ধরপাকড় শুরু হয়। সেই ঘটনাতেই একটানা প্রায় ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করা হয়। মাদক কাণ্ডে এখনও জেল হেফাজতে রয়েছেন তারকাপুত্র। জেলবন্দি জীবন থেকে মুক্তি পেলে একেবারে বদলে যাবেন বলেই জানিয়েছেন আরিয়ান। আদৌ কবে জামিন পাবেন আরিয়ান, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

গত বৃহস্পতিবার মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন বলিউডের কিং খান। সেদিনই এনসিবি আধিকারিকরা শাহরুখের (Shah Rukh Khan) বাড়ি ‘মন্নতে’ যান। যদিও মাদক মামলার তল্লাশি চালাতে যাওয়া হয়নি বলেই সাফাই দেয় এনসিবি। সূত্রের খবর অনুযায়ী, আরিয়ানের সমস্ত ইলেকট্রনিক্স ডিভাইস জমা দেওয়ার নোটিস নিয়েই শাহরুখের বাড়িতে হাজির হয়েছিলেন এনসিবি কর্তারা। তবে শাহরুখ বা গৌরী খান কারও সঙ্গেই দেখা হয়নি এনসিবি কর্তাদের। ওইদিন থেকে অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey) জেরা করছেন আধিকারিকরা। গাঁজা যে মাদক, তা জানতেন না বলেই জেরায় জানিয়েছেন বলিউড অভিনেত্রী। ফের সোমবার অনন্যাকে তলব করেছে এনসিবি। তাঁকে জেরা করে মাদক মামলায় আরও নানা তথ্য হাতে আসবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: কাশ্মীরি ভাষায় ‘মানিকে মাগে হিথে’ গান গেয়ে প্রশংসা কুড়োলেন ‘কাশ্মীর কি কলি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে