Advertisement
Advertisement

Breaking News

Durga Puja 2023

বাড়ির পুজোয় বোনেদের সঙ্গে জমিয়ে ধুনুচি নাচ রানি মুখোপাধ্যায়ের, দেখুন

মুখার্জিদের পুজোয় বলিউডি তারকাদের ভিড়।

Durga Puja 2023: Rani Mukerji performs Dhunuchi dance | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:October 23, 2023 3:35 pm
  • Updated:October 23, 2023 3:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেখানে বাঙালি, সেখানেই দুর্গাপুজো (Durga Puja 2023)। তা সে রাজধানী দিল্লি হোক বা মায়নগরী মুম্বই। দেশের বাণিজ্যিক রাজধানীতেও ধুমধাম করে দুর্গাপুজো হয়। আয়োজনে তারকারাও থাকেন। মহাসপ্তমীতে কল্লোলিনী তিলোত্তমার তারকাদের মতো শারদোৎসবের আমেজে মেতে উঠেছেন স্বপ্ননগরী মুম্বই ইন্ডাস্ট্রির সেলেবরাও। তারকাখচিত নর্থ বম্বে সর্বজনীন দুর্গাপুজোও। যা কিনা আমজনতার কাছে ‘মুখার্জিদের পুজো’ কিংবা রানি-কাজলদের বাড়ির পুজো নামেই পরিচিত। সেই পুজো এবার ৭৩ বছরে পড়ল। সেখানেই বোনদের সঙ্গে জমিয়ে ধুনুচি নাচ করতে দেখা গেল রানি মুখোপাধ্যায়কে (Rani Mukerji)।

বাড়ির পুজোয় রানি যেন পুরোদস্তুর ঘরের মেয়ে। সেলেবসুবো হাবভাবের লেশমাত্র নেই! ভোগ বিতরণ থেকে পুজোর আয়োজন, কাঁসর বাজানো সবেতেই অংশগ্রহণ করেন অভিনেত্রী। বোন কাজলও তাই। তবে ‘মুখার্জি সিস্টার্স’দের ধুনুচি নৃত্যে তাঁকে দেখা না গেলেও রানি মুখোপাধ্যায় কিন্তু একেবারে আসর মাতিয়ে দিলেন। ধুনুচি হাতে শাড়ির কুঁচি সামলে দিব্যি নাচ করলেন অভিনেত্রী। শুধু কী তাই? ঢাকের বাদ্যি শুনে নিজেকে আর ধরে রাখতে পারলেন না! মা দুর্গার সামনেই কোমর দোলালেন তালে তালে। সেই ভিডিওই এখন নেটপাড়ায় দেদার ভাইরাল।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voompla (@voompla)

Advertisement

সপ্তমীর দিনও বাড়ির পুজোয় হাজির ছিলেন রানি মুখোপাধ্যায়। পরনে সোনালি শাড়ি। হাতে শাঁখা-পলা। সিঁথিতে সিঁদুর। আদ্যোপান্ত বাঙালিয়ানার ছোঁয়া রানি মুখোপাধ্যায়ের সাজে। মুখার্জিদের পুজোয় এসেই প্রথমে দেবীদর্শন করে মায়ের ছবি তুললেন। তারপর হাসিমুখে ঠাকুরের সামনে দাঁড়িয়ে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেল অভিনেত্রীকে।

[আরও পড়ুন: মেয়ে দেবীকে নিয়েই অঞ্জলি বিপাশা বসুর, বাবার কোলে চড়েই প্রথম ঠাকুর দেখা খুদের]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voompla (@voompla)

পুজোর দিনগুলো তাঁদের কাছে পারিবারিক পুনর্মিলন। সারা বছর ব্যস্ততা থাকে। দিদি-বোন, ভাইদের সঙ্গে দেখাই প্রায় হয় না। তবে ষষ্ঠী থেকে দশমী সকলে প্যান্ডেলে উপস্থিত থেকে পুজোয় অংশ নেন। দর্শনার্থীদের ভোগ বিতরণ করেন রানি-কাজলরা। এটাই তাঁদের বাড়ির রীতি।

[আরও পড়ুন: কুমারী পুজোর রীতি মেনে দুর্গাষ্টমীতে মেয়ে শামিসাকে পুজো করলেন রাজ-শিল্পা, দেখুন]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voompla (@voompla)

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ