Advertisement
Advertisement
Esha Deol

ডিভোর্স ঘোষণার পর প্রথম বাড়ির বাইরে পা রাখলেন এষা দেওল! মন ভালো নেই হেমাকন্যার?

সাংবাদিকদের মুখোমুখি হয়ে কী বললেন এষা দেওল?

Esha Deol seen for first time since announcing separation | Sangbad Pratidin

ছবি: এক্স হ্যান্ডেল

Published by: Sandipta Bhanja
  • Posted:February 19, 2024 1:05 pm
  • Updated:February 19, 2024 1:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২ বছরের দাম্পত্য ভেঙেছে। দিন কয়েক আগেই ভারত তখতানির (Bharat Takhtani) সঙ্গে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন এষা দেওল (Esha Deol)। তার পর থেকেই মুখে কুলুপ! এমনকী জনসমক্ষেও দেখা যায়নি অভিনেত্রীকে। সোশাল মিডিয়াতেও হেমা মালিনী ও ধর্মেন্দ্রকন্যার বৈবাহিক সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে চর্চার অন্ত নেই! তবে সোমবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন এষা।

এদিন সাত সকালেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় অভিনেত্রীকে। পরনে ক্যাজুয়াল পোশাক। মাথায় হ্যাট। আর মুখে স্মিত হাসি। এষা গাড়ি থেকে নেমে বিমানবন্দরের প্রবেশদ্বারের দিকে এগোতেই ফটোশিকারিরা ছেঁকে ধরলেন তাঁকে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে এত চর্চার মাঝেও কিন্তু অভিনেত্রী তাঁদের নিরাশ করলেন না। বরং হাসিমুখে কুশল মঙ্গল বিনিময় করলেন সকলের সঙ্গে। পাপারাজ্জিরা প্রশ্ন করতেই এষা দেওল জানালেন, “আমি ঠিক আছি। আপনারা কেমন আছেন?”

Advertisement

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে মুম্বই ছাড়লেন বরুণ ধাওয়ান! সন্তানের খবর দিয়েই কোথায় গেলেন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Snehkumar Zala (@snehzala)

Advertisement

২০১২ সালের জুন মাসে স্কুলজীবনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন এষা দেওল (Esha Deol)। একাধিকবার সুখী দম্পতি হিসেবে ধরা দিলেও এষা-ভরতের ১১ বছরের দাম্পত্য বর্তমানে ভাঙনের মুখে। বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছেন তাঁরা। এদিকে বলিউডেও খুব একটা কাজ হাতে নেই এষার! সম্প্রতি অযোধ্যায় গিয়ে আবার মা হেমা জানিয়েছেন, “এষার রাজনীতির দিকে বেশ ঝোঁক রয়েছে। ও খুব পছন্দ করে রাজনীতি। তাই ও চাইলেই আগামী কয়েক বছরের মধ্যে রাজনীতিতে যোগ দিতে পারে।” তাহলে কি এবার রাজনীতির দিকে পা বাড়াচ্ছেন এষা দেওল? সময়েই মিলবে সেই উত্তর।

[আরও পড়ুন: BAFTA-র মঞ্চে বিজেতা ‘ওপেনহাইমার’ কিলিয়নের পাশে দ্যুতি ছড়ালেন দীপিকা, শীঘ্রই ফের হলিউডে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ